বলিউডবিনোদন

Sushant Singh Rajput : রাখী বন্ধন উৎসবের দিন প্রিয় ভাইকে মিস করছেন বড় দিদি শ্বেতা, শৈশবের অদেখা ছবি পোস্ট

দেড় বছর হতে চললো বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত নেই। তাঁর মৃত্যু আজ ও রহস্য । প্রয়াত অভিনেতার অনুরাগীরা তাঁকে আজ ও প্রতি মুহূর্তে স্মরণ করে চলেছেন। ভারতবাসীর কাছে আবেগের নাম হল সুশান্ত সিং রাজপুত। গতকাল ছিল সারা ভারতবাসীর কাছে সকল ভাই বোনের কাছে এক বিশেষ দিন। রাখি বন্ধনের উৎসব।

এই বিশেষ দিনে পাশে নেই ভাই। দিদি শ্বেতা সিং কৃতী তাঁর একমাত্র ভাইকে পুরোনো স্মৃতি দিয়ে স্মরণ করলেন। অভিনেতার দিদি শ্বেতা তাঁর সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন ভাইকে । স্মৃতির পাতা থেকে ভাইয়ের সঙ্গে ছোটবেলার একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর আগেই প্রয়াত অভিনেতার সঙ্গে বিভিন্ন স্মৃতি বিজড়িত ছবি বার বার নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করেছিেলেন তিনি।

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অন্যতম কাছের আর প্রিয় মানুষ ছিলেন তাঁর দিদি শ্বেতা সিং কৃতী। শ্বেতার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, ছোটবেলায় প্রিয় দিদির হাত ধরে দাঁড়িয়ে রয়েছেন সুশান্ত। শ্বেতা জোরে জোরে হাসছেন যখন তাঁর ভাই ক্যামেরার দিকে তাকিয়ে আছে। এই মিষ্টি ছবি পোস্ট করে শ্বেতা ক্যাপশনে লিখেছেন- ‘তোমাকে ভালবাসি ভাই, আমরা সবসময় একসঙ্গে থাকব। গুড়িয়া-গুলশান’। এই বিশেষ দিনে রাখির দিনে ভাইকে স্মরণ করে দিদি শ্বেতার এই পোস্ট দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন সুশান্ত ভক্তরা।

উল্লেখ্য,২০২০ সালের ১৪ জুন রবিবারের বারবেলাতে গণমাধ্যমের একটি খবর সারা দেশের মানুষকে নাড়িয়ে দিয়েছিল। মুম্বাইয়ের বান্দ্রায় নিজের ফ্ল্যাটে আত্মঘাতী হন অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত। ৩৪ বছর বয়সী অভিনেতার চলে যাওয়ার ঘটনা এখনো কেউ মেনে নিতে পারেনা। খুন না আত্মহত্যা তা আজ ও ধোঁয়াশা। তবে অভিনেতার এই মৃত্যু সংবাদটি তার ভক্ত, অনুগামী, পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং বিনোদন জগতের সহকর্মীদের জন্য এখনো এক ধাক্কা। অভিনেতার এই আত্মহত্যা ঘিরে উঠে এসেছিল একাধিক প্রশ্নও। সুপ্রিম কোর্টের নির্দেশে সুশান্তের মৃত্যুর তদন্ত আজও সিবিআই-এর হেফাজতে। এখনো এই মামলার তদন্ত অসমাপ্ত।

Related Articles

Back to top button