বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Bigg Boss 15: এবার রীতেশের হাত ধরেই বিগ বসের ঘরে আসতে চলেছেন রাখি, প্রকাশ্যে এল নতুন প্রমো

লিউডের ড্রামা ক্যুইন বললে আগেই নাম আসবে রাখি সাওয়ান্ত। বলিউডের স্ট্রেট ফরওয়ার্ড ইনি। যখন যা মন চায় তাই করেন এই নায়িকা। কেরিয়ারের শুরু থেকেই রাখি মানুষকে অবাক করে এসেছেন তাঁর কথায় এবং কাজে। রাখি সাওয়ান্ত মানেই বলিউডের মুচমুচে গসিপ। রাখি সাওয়ান্ত যেখানে থাকে সেখানে বিতর্ক হবে না তা আজ অবদি হয়নি। সোশ্যাল মিডিয়াতেও তাঁকে নিয়ে চলে দেদার ট্রোলিং। কিন্তু সেসব ট্রোলিং নিয়ে বরাবরই কোনো ভ্রুক্ষেপ থাকে না রাখির। উল্টে সবসময় এমন কিছু না কিছু করতে থাকেন যার মাধ্যমে প্রায়ই খবরের শিরোনামে চলে আসেন অভিনেত্রী।

তবে এসবের মাঝে রাখির বৈবাহিক সম্পর্ক নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। সত্যিই কি রাখীর রিতেশ বলে কোনো এনআরআইয়ের সাথে বিয়ে হয়েছে? তবে তিনি জানিয়েছেন বারংবার তাঁর বিয়েটা মিথ্যা নয়। সত্যি তাঁর রিতেশ বলে একজন স্বামী রয়েছে। গত দু-বছরেও অনেকেই রাখীর এই কথা বিশ্বাস করেননি। বছর দুয়েক আগে সোশ্যাল মিডিয়ায় কনের সাজে একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন এই কন্টোভার্সি ক্যুইন। তবে নিজের প্রতিটি ছবি থেকেই বাদ দিয়েছিলেন রীতেশকে। তিনি জানিয়েছিলেন তাঁর স্বামী প্রকাশ্যে আসতে চান না। আর রীতেশ সমন্ধে বলেছিলেন, ব্রিটিশ যুক্তরাজ্যে ব্যবসা রয়েছে তাঁর স্বামীর। ব্যস এই টুকু।

এরপর বিগ বস সিজন ১৪-র মঞ্চে এসে বারবার রীতেশের সঙ্গ তুলেছেন রাখি। কিন্তু আজ পর্যন্ত রাখির স্বামীর নাম ছাড়া আর কিছুই জানে না কেউ। কে এই রীতেশ? আদেও এর কোনো অস্তিত্ব আছে কিনা? আর কোনো গসিপ নয় অবশেষে সশরীরে হাজির হচ্ছেন রাখির স্বামী রীতেশ। কোথায় আসছে রীতেশ? বিগ বস সিজন ১৫-র মঞ্চের মাধ্যমে প্রথমবার আসবে রাখির স্বামী রীতেশ। অনেকদিন ধরেই এই জল্পনা শোনা যাচ্ছিল। তবে আর জল্পনা কল্পনা নয়। এবার প্রমো সামনে আনল চ্যানেল কর্তৃপক্ষ।

প্রোমোর শুরুতেই গত সিজনের ফ্ল্যাশব্যক ভেসে উঠে, সেখানে বিগ বসের ঘরে কাঁদতে কাঁদতে রাখিকে বলতে শোনা যাচ্ছে, ‘আমি চাই আমার স্বামী সবার সামনে আসুক’।  অপর এক অংশে রাখিকে বলতে শোনা গিয়েছিল, ‘আর কত অপেক্ষা করব তোমার জন্য…’। এরপর রাখি বলে উঠেন, ‘অপেক্ষার পর্ব শেষ। কারণ এবার সকলের সঙ্গে এবার রীতেশের সাক্ষাৎ হবে’। আনন্দের জোয়ারে ভেসে সরাসরি নিজের স্বামীকে প্রশ্ন করেন রাখি, ‘যাবি তো আমার সঙ্গে বিগ বসের ঘরে?’ উলটো দিক থেকে জবাব আসে, ‘হ্যাঁ, অবশ্যই’। প্রমোতে উলটো দিক করে বসে থাকতে দেখা গেল রাখির স্বামীকে। ঝলক দেখা গেলেও রীতেশের মুখ এখনো অন্তরালে রাখল টিম বিগ বস।  তবে এটা স্পষ্ট হয়নি অতিথি হিসাবে নাকি ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসাবে বিগ বসের ঘরে ঢুকছেন রাখি ও তাঁর স্বামী। সে যাই হোক রীতেশ আসছে শুনে অনেকে হতবাক। অনেকে এই এপিসোড দেখার জন্য অধীর আগ্রহী।

Related Articles

Back to top button