×
বলিউডবিনোদন

প্রকাশ্যে রাখিকে হুমকি প্রাক্তন স্বামীর, ‘সামনে এসো না অন্যথায়…’ জবাব দিলেন অভিনেত্রী

হুমকির পাল্টা জবাব দিতে ভোলেননি রাখি সওয়ান্তও

Advertisement

বলি বিতর্কের আরেক নাম হয়ত রাখি সাওয়ান্ত। ৪২ বছর বয়সে এসেও রাখি সাওয়ান্ত একের পর এক কীর্তি করে প্রায় লাইমলাইটে চলে আসেন। অভিনেত্রীর মুখে না আছে কুলুপ, না আছে কোনো কাজে রাখঢাক। সহকর্মীদের প্রশংসা কি নিন্দা সবকিছুই তিনি না ভাবনাচিন্তা করেই অন ক্যামেরা বলে ফেলেন। এছাড়াও বিভিন্ন সময় খোলামেলা পোশাক পরে পাপারাৎজিদের সম্মুখীন হয়ে খবরে চলে আসেন তিনি। পাশাপাশি এই মডেল অভিনেত্রী ঠিক ভ্যালেন্টাইন্স ডে এর আগে একটি ইনস্টাগ্রাম পোস্ট করে নিজের স্বামী রীতেশের সাথে ব্রেকআপের কথা ঘোষণা করেন।

Advertisement

তারপর থেকে রাখি রীতেশের মধ্যে ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে এক ঠান্ডা লড়াই চলছে। তবে ১ লা মার্চ রাখি সাওয়ান্তকে রীতিমতো প্রকাশ্যে হুমকি দিলেন প্রাক্তন স্বামী রীতেশ। একেবারে কোনো রাখঢাক ছাড়াই রিয়েলিটি শোতে দেখা হলে, ‘দেখে নেওয়ার’ হুমকি দিয়েছেন তিনি। অবশ্য হুমকি শুনে পিছ পা হয়নি রাখিও। সেও পাল্টা জবাব দেয়। ঠিক কি হয়েছিল, জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

গত ১ লা মার্চ রীতেশ নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে রাখির একটি বধূ বেশে সাজা ছবি পোস্ট করে লেখেন, “রাখি আপনাকে খুব একটা সোজা সাজেশন দিচ্ছি। প্রার্থনা করো কোনও রিয়েলিটি শোতে যেন আমার সামনে না আসতে হয় তোমাকে। নয়তো তোমার এমন ‘ব্যান্ড’ বাজাবো যে ভবিষ্যতে আর কোনো রিয়েলিটি শোতে যাওয়ার সাহস পাবে না। মনে আছে তো, বিগ বস ১৫ তে ওয়াইল্ড কার্ট এন্ট্রি নেওয়ার সময় তোমার কি হাল হয়েছিল। সো, জাস্ট চিল…!” এই দেখে অবশ্যই চুপ করে থাকেননি রাখিও।

Advertisement

দেখা গিয়েছে, রীতেশের কমেন্ট বক্সে পাল্টা জবাব দিয়ে রাখি সাওয়ান্ত লিখেছেন, “তোমার এইসব নাটক বন্ধ করো। আর একদম আমার ছবি ব্যবহার করবে না”। রাখির পাশাপাশি নেটিজেনদেরও রীতেশের এমন খোলা হুমকি পছন্দ হয়নি। হুমকি দেওয়ার জন্য অনেকেই বেজায় চটে গিয়ে, রীতেশকে কটাক্ষ করে একাধিক মন্তব্য করেছেন।

Related Articles

Back to top button