×
বলিউডবিনোদন

‘দুজনেই সমান পাগল’, রাখি সাওয়ান্তের সঙ্গে উদ্দাম নাচ রণবীর সিংয়ের, চরম ভাইরাল ভিডিও

Advertisement

রাখি সাওয়ান্ত নামে কাপে নেট পারা, তার কথা,পোশাক, ড্যান্স,ও ডায়ালগ সব কন্ত্রভাসি লিস্টে সেরায় থাকেন। তবুও হট অ্যান্ড সুইট রাখীকে সকলেই ভালোবাসো প্রচুর। সুপারস্টার রণবীর সিং এবং রাখি সাওয়ান্ত সম্প্রতি ইন্ডিয়ান টেলিভিশন অ্যাকাডেমি (ITA) চলাকালীন দেখা করেছিলেন। রবিবার মুম্বাইতে অনুষ্ঠিত এই ইভেন্টে উভয় অভিনেতাই লাল গালিচায় একে অপরের সাথে ধাক্কা খেয়েছিলেন এবং রাখি সাওয়ান্ত রণবীর সিংয়ের সাথে প্রচুর মজা করেছিলেন। রাখি সাওয়ান্ত রণবীর সিং-এর ‘ততদ তাতদ’ গানে নাচলেন এবং দুজনে একসঙ্গে একটি ফটোশুটও করেছেন। পাপারাজ্জিরাও দুজনের পাগলা জুটি দেখে খুব উত্তেজিত হয়ে গিয়েছিল। এই সময়, রণবীর সিং তার এক ছোট ভক্তের সাথেও দেখা করেছিলেন।

Advertisement

রাখি সাওয়ান্ত একটি চকচকে কালো পোশাক পরেছিলেন এবং তার মাথায় একটি ভারী লাল রঙের গোলাপ ছিল। রাখি সাওয়ান্ত রণবীর সিংকে জড়িয়ে ধরে তাঁর গানে নাচলেন এবং বললেন, ‘আজ আমি গাছ সেজেছি, ফুল লাগিয়েছে’। এছাড়াও রাখি সাওয়ান্ত আল্লু অর্জুনের ‘পুষ্প’-ফিল্মের আইকনিক পোজেও অভিনয় করেছিলেন এবং যতক্ষণ তিনি রণবীর সিংয়ের সাথে ছিলেন ততক্ষণ দুজনকে মজা করতে দেখা গিয়েছে।

Advertisement

কমেন্ট সেকশনে একজন ব্যবহারকারী লিখেছেন, ‘এই দুজনের পাগলামি এবং এনার্জি লেভেল সমান।’ অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘রাম মিলাই জোড়ি… যেনো এক দম এক দুজনেই’। একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, ‘রব নে বানা দি জোড়ি’। একজন কমেন্ট সেকশনে রণবীর ও রাখিকে ভাইবোন বলে জানিয়েছেন, আরেকজন লিখেছেন, ‘আজ দীপিকা রণবীরকে বাড়িতে ঢুকতে দেবে না।’ এমন অনেক মন্তব্য করেছেন মানুষজন।

রাখি সাওয়ান্ত তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে রাজীব খিমচির সাথে বাড়ি ফিরতে দেখা যায়। রণবীর সিংয়ের সঙ্গে দেখা করার কথা বলতে গিয়ে রাখি সাওয়ান্ত বলেছেন – রণবীর আমার সুইট হার্ট। এই ইভেন্টে আলিয়া ভাটের সঙ্গেও দেখা হয়েছিল রাখি সাওয়ান্তের। রাখি সাওয়ান্ত আলিয়া ভাটের সাথে তার ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ সম্পর্কে কথা বলেছেন এবং তাকে কমপ্লিমেন্ট দিয়ে বলেছেন যে ছবিতে তাকে খুবই আশ্চর্যজনক দেখিয়েছে।

Related Articles

Back to top button