বিনোদনবলিউড

Ullu ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে অভিনয় করে লাখ লাখ পুরুষের রাতের ঘুম কেড়েছেন রাজসী ভার্মা, রইল নায়িকার আসল পরিচয়

আজকালকার দিনে বেশ জনপ্রিয়তা পাচ্ছে বিভিন্ন অ্যাডাল্ট ওয়েব সিরিজ

×
Advertisement

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। বাংলা, হিন্দি এবং অন্যান্য আঞ্চলিক ভাষার বেশ কিছু ওয়েব সিরিজ টেক্কা দেয় বড় বাজেটের সিনেমাকেও। আসলে করোনা পরবর্তী সময় থেকে ডিজিটাল মিডিয়া কদর বুঝে গিয়েছে সাধারণ মানুষ। আর সেই সাথে পাল্লা দিয়ে চলার জন্য জন্ম নিয়েছে একাধিক প্রতিটি প্ল্যাটফর্মের।

Advertisement

তবে এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন। এই অ্যাডাল্ট ওয়েব সিরিজের দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী রাজসী ভার্মা। একের পর এক ওয়েব সিরিজে খোলামেলা দৃশ্যে দুর্দান্ত অভিনয় করে নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি ২০১১ সালে জনপ্রিয় কমেডি সিরিয়াল তারক মেহতা কা উলটা চশমা তে ক্যামিও ভূমিকায় অভিনয় করে অভিনয় জগতে পা রেখেছিলেন এই রাজসি ভার্মা। তবে বিনোদন জগতে তিনি অনেক সমস্যার সম্মুখীন হওয়ার পর ধীরে ধীরে অ্যাডাল্ট এন্টারটেইনমেন্ট ইন্ডাস্ট্রিতে পা দেন তিনি। ক্রাইম পেট্রোল, সাবধান ইন্ডিয়া, কাসাম তেরে পেয়ার কি, সুহানি সি এক লারকি, এ জিন্দেগীর মত একাধিক শোতে কাজ করেছেন তিনি। তারপর ২০১৮ সালে তিনি প্রথম ওয়েব সিরিজ দুনিয়াতে পা রাখেন। তার সাহসী অভিনয় এবং সেই সাথে লজ্জার সীমা ছাড়ানো অন্তরঙ্গ দৃশ্য তাকে ক্রমশ জনপ্রিয় করে তোলে।

 

রাজর্ষি ভার্মা উল্লু ও অন্যান্য ওটিটি প্ল্যাটফর্মে একাধিক ওয়েব সিরিজ এ কাজ করে লক্ষ লক্ষ পুরুষ ফ্যানেদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। তার অভিনীত কয়েকটি জনপ্রিয় অ্যাডাল্ট ওয়েব সিরিজের নাম হল চরম সুখ, বায়োলজি টিচার, ওহ টিচার, পালং টড ডবল ধামাকা ইত্যাদি। বর্তমানে রাজর্ষি তার পরিবারের সাথে মুম্বাইতে থাকে।

Related Articles

Back to top button