রজনীকান্তের কন্যাকে স্বর্গের অপ্সরার মতো দেখায়, সৌন্দর্যে সোশ্যাল মিডিয়ায় আগুন ধরিয়েছে

Advertisement

Advertisement

রজনীকান্ত নামটা কারোর কাছেই অপরিচিত নয়। দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিতেও তার কম দাপট নেই। দুই ইন্ডাস্ট্রিতেই শুরু থেকে একেবারে দাপিয়ে কাজ করে গিয়েছেন অভিনেতা। বর্তমান সময়ে দাঁড়িয়েও দাপটের সাথে কাজ চালিয়ে যাচ্ছেন তিনি। মিডিয়ার পাতাতেও তাকে নিয়ে কম চর্চা হয় না। তার দুই কন্যা সন্তানও বেশ সফল তাদের জীবনে। ঐশ্বর্য রজনীকান্ত দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং পরিচিত একজন পরিচালক। সৌন্দরিয়া রজনীকান্ত ফিল্ম ইন্ডাস্ট্রির সাথে যুক্ত নন, তিনি একজন সফল গ্রাফিক্স ডিজাইনার। এই মুহূর্তে ঐশ্বর্য রজনীকান্তের সূত্র ধরেই মিডিয়ার পাতায় পুনরায় চর্চার আলো কেড়েছেন অভিনেতা।

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত ও জনপ্রিয় পরিচালক ঐশ্বর্য রজনীকান্তের বেশ কিছু ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। আর সেই ছবিগুলির সূত্র ধরেই এই মুহূর্তে নেটমাধ্যমে চর্চার আলো কেড়েছেন তিনি। একাধিক নামিদামি তারকাদের পাশাপাশি নিজের বাবার সাথেও কাজ করেছেন ঐশ্বর্য। পরিচালকের সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার একাধিক ঝলক নজরে আসবে।

Advertisement

২০০৪ সালে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেতা ধনুশের সাথে সাত পাক ঘুরেছিলেন পরিচালক। ১৮ বছরের দীর্ঘ দাম্পত্য জীবনের পর একে অপরের থেকে সম্মানের সাথেই বিচ্ছেদ নিয়ে নিয়েছেন তারা। বর্তমানে নিজের দুই ছেলেকে নিয়ে বাবার সাথেই থাকেন তিনি। অবশ্য তার একাধিক ঝলক সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। ক্যামেরার পিছনের মানুষ হলেও, তার ফিটনেস ও সৌন্দর্য নিয়ে কোন কথা বলা চলে না। তিনি নিজেকে ফিট রাখতে নিয়মিত শরীর চর্চা করেন। আর সেই কথা তার অনুরাগীদের অজানা নয়। এই মুহূর্তে ক্যামেরার পিছনের মানুষ হয়েও নিজের সৌন্দর্যের খাতিরে চর্চায় পরিচালক।

Advertisement

Recent Posts