ইন্সটাগ্রামে ভাইরাল রাজা ও মধুবনীর অন্তরঙ্গ ছবি

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেতা রাজা গোস্বামী নিজের ও তাঁর স্ত্রী অভিনেত্রী মধুবনীর অন্তরঙ্গ ছবি শেয়ার করেছেন নিজের ইন্সটাগ্রামে।এই ছবিতে দেখা যাচ্ছে,মধুবনীকে পিছন থেকে জড়িয়ে ধরে চোখ বন্ধ করে রয়েছেন রাজা।মধুবনীর মুখে স্মিত হাসি। এই ছবিটির ক্যাপশন রাজা দিয়েছেন একটি রবীন্দ্রসঙ্গীতের কথা ধার করে।সেটি হলো,’ভালোবেসে সখী নিভৃতে যতনে আমার নামটি লিখো তোমার মনের মন্দিরে।ক্যাপশনের সঙ্গে রাজা দিয়েছেন একটি হৃদয়ের ইমোজি।

Advertisement

রাজার মহিলা ভক্তদের এই ছবিটি বেশ পছন্দ হলেও মধুবনী ট্রোল হয়েছেন তাঁর নাকছাবির জন্য। মধুবনী সম্পূর্ণ ‘নো মেক-আপ’ লুকে এই ছবিটি তুললেও তাঁর নাকে ছিল একটি বড় মারাঠি স্টাইলের সোনালী নাকছাবি।নাকছাবিটি তাঁকে একদম মানাচ্ছে না,এমনকি তাঁর সৌন্দর্য আগের থেকে অনেক ফিকে হয়ে গেছে বলে মন্তব্য করেন নেটিজেনরা।

Advertisement

মধুবনী ও রাজার দেখা হয়েছিল স্টার জলসার একটি বাংলা সিরিয়ালের সেটে। পরবর্তীতে বন্ধুত্ব গড়ায় প্রেমে। গত বছর বিবাহ-বন্ধনে আবদ্ধ হন তাঁরা। রাজার হাতে এই মুহূর্তে কাজ থাকলেও মধুবনীকে টিভির পর্দায় খুব কম দেখা যায়। সম্প্রতি নিজের একটি বিউটি পার্লার খুলেছেন মধুবনী। রকম-সকম দেখে মনে হচ্ছে,হয়তো মধুবনী কেরিয়ার নিয়ে অন্য কোনো পরিকল্পনা করছেন।

Advertisement

 

Recent Posts