টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Raj Chakraborty: চিকেন পক্সে আক্রান্ত পরিচালক তথা বিধায়ক রাজ, স্ত্রী পুত্রের থেকে আলাদা থাকছেন

Advertisement

ফের চক্রবর্তী পরিবারে এল বিপদ। এবার চিকেন পক্সে আক্রান্ত হয়েছেন পরিচালক তথা বিধায়ক রাজ চক্রবর্তী। অসম্ভব কাজের চাপের মধ্যে এখন অসুস্থতার কারণে বাড়িতে দিন কাটছে ব্যস্ত পরিচালক মশাইয়ের। এই মুহূর্তে একা ঘরবন্দি হয়ে দিন কাটাতে হচ্ছে পরিচালক-বিধায়ককে। প্রায় ৫-৬ দিন আগে চিকেন পক্সে আক্রান্ত হয়েছিলেন তিনি। এই রোগ যেহেতু সংক্রমণ ছড়ায় তাই অসুস্থতার কারণে এই মুহূর্তে স্ত্রী-পুত্রের থেকে আলাদা নিভৃতবাসে থাকছেন রাজ। 

Advertisement

দক্ষিণ কলকাতায় এক বিলাসবহুল কমপ্লেক্সে থাকেন রাজ-শুভশ্রী। ছেলে ইউভান এবং পরিবারের অন্য সদস্যদের সঙ্গে সেখানে থাকেন তাঁরা। এই আরবানাতে আরও একটি অ্যাপার্টমেন্ট রয়েছে রাজের। চিকেন পক্সে আক্রান্ত হওয়ার সাথে সাথে পরিবারে অন্য কোনো সদস্যের শারীরিক অবস্থার কথা ভেবে আর সংক্রমণ না ছড়ায় তাই অন্য অ্যাপার্টমেন্টটিতে এখন একাই থাকছেন তিনি। এমনকি কারও সঙ্গে দেখাও করছেন না পরিচালক তথা বিধায়ক।

Advertisement

এই মুহূর্তে এই রোগের জেরে রাজের শরীর বেশ দুর্বল। তবে আগের থেকে এখন অনেকটাই সুস্থ আছেন পরিচালক-বিধায়ক। একদিনে ব্যারাকপুরের নতুন বিধায়ক হিসেবে অনেক কাজ আছে, অন্যদিকে টলিপাড়ার নানান প্রজেক্টের টাইট শিডিউল। যদিও এই ক্রিসমাসে সকল অনুরাগীদের উপহার দিতে ভোলেননি ‘রাজশ্রী’। ক্রিসমাসে ফ্যানেদের জন্য সারপ্রাইজ গিফট হিসেবে ‘ধর্মযুদ্ধ’এর ট্রেলার প্রকাশ্যে এনেছেন পরিচালক মশাই। নতুন বছরের ২১ জানুয়ারি, মুক্তি পেতে চলেছে রাজ চক্রবর্তী পরিচালিত ও প্রযোজিত এই বহু প্রতিক্ষীত ছবি। রাজের অসুস্থতার খবর পেতে দ্রুত আরোগ্য কামনা করেছেন সকল অনুরাগীরা।

 

 

Advertisement

Related Articles

Back to top button