টলিউডবিনোদন

জমিয়ে পার্টি করলেন শুভশ্রী ও রাজ, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবি

Advertisement

সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তী ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে দেখা গেল জমিয়ে পার্টি করতে। সেই পার্টির ছবি ইন্সটাগ্রামে শেয়ারও করলেন শুভশ্রী এবং কৌতূহলী নেটিজেনদের দৌলতে তা যথেষ্ট ভাইরাল হয়েছে। এর আগে শুভশ্রীকে তাঁর ঘনিষ্ঠ বান্ধবীদের সাথে বাইরে একটি রেস্টুরেন্টে লাঞ্চ করতে দেখা গিয়েছিল। শুভশ্রী সেই হ্যাঙআউট-এর ছবি শেয়ারও করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেই সময় রাজ তাঁর সঙ্গে ছিলেন না। তবে সম্প্রতি রাজ ও শুভশ্রীর বন্ধুর বিবাহবার্ষিকীর পার্টি ছিল। রাজ ও শুভশ্রী সেই পার্টিতে জমিয়ে আনন্দ করেছেন। তাঁরা একসঙ্গে অনেকগুলি ছবিও তুলেছেন। ইউভানের জন্মের পর এই নিয়ে দ্বিতীয়বার পার্টি করলেন শুভশ্রী। তবে রাজের ক্ষেত্রে করোনা পরবর্তী সময়ে এটি ছিল প্রথম পার্টি।

তবে রাজ-শুভশ্রীর পুত্রসন্তান ইউভানকে দেখা যায়নি এই পার্টিতে। করোনা সংক্রমণের ভয়ে তাকে বাড়িতেই রেখে এসেছেন তার মা-বাবা। কিছুদিন আগেই ইউভানকে দেখা গেছে তার দিদি সৃষ্টির সাথে। মুখ দিয়ে বিভিন্ন আওয়াজ করে ইউভান দিদিকে তার মনের ভাব প্রকাশ করেছে। শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, ইউভান ধীরে ধীরে কথা বলা শিখছে। ইউভানকে নেটিজেনরা অনেক ভালোবাসা জানিয়েছেন।

রাজ ও শুভশ্রী এখন কোথাও গেলেই নেটিজেনদের চোখ খুঁজে বেড়ায় রাজ ও শুভশ্রীর আড়াই মাসের পুত্রসন্তান ইউভানকে। রাজ ও শুভশ্রী দুজনেই ইউভানের জন্মের পর থেকে তার বিভিন্ন মুহূর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার ফলে ইউভান স্টারডমের দিক থেকে তার বাবা-মা-কে ছাপিয়ে গিয়েছে। কিন্তু রাজের পরিবারে করোনা সংক্রমণের ইতিহাস থাকার কারণে শুভশ্রী বা রাজ কেউই ইউভানকে বাড়ির বাইরে বেশি নিয়ে আসতে রাজী নন। তবে দুর্গাপূজার সময় ইউভানকে নিয়ে নিজের দিদির বাড়ির পুজোতে গিয়েছিলেন শুভশ্রী। সঙ্গে ছিলেন রাজও। তবে ধুতি-পাঞ্জাবি পরা ইউভান অধিকাংশ সময় সবার কোলে ঘুমিয়েই কাটিয়েছে। রাজের মায়ের পরিচয় এখন ইউভানের ঠাকুমা হিসাবেই। তিনিও মেতে রয়েছেন নাতিকে নিয়ে। কিছুদিন আগেই নিজের মায়ের সাথে ইউভানের ছবি শেয়ার করে রাজ মজা করে বলেছেন, এবার তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে চলে গেল।

Tags

Related Articles

Back to top button