টলিউডবিনোদন

কেমন দিন কাটাচ্ছে রাজ-শুভশ্রী? ভিডিও-র মাধ্যমে দেখুন

কৌশিক পোল্ল্যে: এক নতুন ছবি দেখতে পাওয়া গেল বাংলার তারকা দম্পতির ঘরে। সাধারনত এই সময়টা সকলে হোম কোয়ারেন্টাইনেই রয়েছেন, তাই হাতে সময় রয়েছে প্রচুর। সেই অবসরে নানাভাবে দর্শকদের বিনোদনের দিকটি বজায় রাখছেন সেলেবরা, তবে সবটাই হচ্ছে অনলাইনে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।

গৃহবন্দি অবস্থায় একেবারে আরামের লাইফস্টাইল বেছে নেননি এই পরিবার, বরং সকলে মিলে ঘরের কাজে হাতে হাতে সামাল দিচ্ছেন। কথা হচ্ছে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর শ্বশুরবাড়ির সদস্যদের নিয়ে। সকলের সঙ্গে এই নিয়ে একটি মন ভালো করা ভিডিও শেয়ার করলেন স্বামী রাজ চক্রবর্তী।

করোনা ভাইরাসের প্রতিরোধে সরকারের নির্দেশানুযায়ী সকলকে গৃহবন্দি থাকার নির্দেশ দেওয়া হয়েছে তাই নিয়মমাফিক বাড়ির সমস্ত হেল্পিং হ্যান্ডদের ছুটি দিয়ে বাড়িতেই থাকতে অনুরোধ করেছেন এই যুগল। তাহলে বাড়ির সমস্ত কাজ করবে কে? এখানেই ট্যুইস্ট। বাড়ির সকল সদস্যরাই কোনো না কোনো কাজের দায়িত্ব নিয়েছেন।

ভিডিয়োর শুরুতেই রাজের মাকে দেখা যাচ্ছে বিছানা গোছানোর কাছে এবং রাজ গৃহিনী শুভশ্রী পেয়েছেন রান্নার দায়িত্ব, তাই জমিয়ে রান্না করছেন খিচুড়ি, আলু ভাজা, পটল ভাজা ইত্যাদি পদ। রাজের দিদিকে বাসন মাজা ও বাড়ি দেখাশোনার দায়িত্ব দেওয়া হয়েছে। সবশেষে রাজ আসলেন বাবার কাছে, এই বাপ ছেলের জুটি একত্রে পেয়েছেন বাথরুম পরিষ্কার করার দায়িত্ব। সবমিলিয়ে জমজমাট এই পরিবার মেতে রয়েছেন সংসারের নানান কাজে। তবে সকলেই নিজ নিজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন রয়েছেন এবং যথেষ্ট সতর্কতা অবলম্বন করছেন। রাজ-শুভশ্রী পরিবারের এই মজাদার ভিডিওটি চটজলদি দেখে নিন নীচের পোস্টে।

Related Articles

Back to top button