টলিউডবিনোদন

রাজপুত্র ইউভানের নতুন ছবি তুমুল ভাইরাল নেট দুনিয়ায়, ছবি শেয়ার করলেন রাজ

Advertisement

সম্প্রতি রাজ চক্রবর্তী সোশ্যাল মিডিয়ায় অধিকাংশ সময় অ্যাকটিভ থাকছেন। তাঁর ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করছেন রাজ। বোঝাই যাচ্ছে,নিজের পিতৃত্বকে খুব সুন্দরভাবে উদযাপন করতে চাইছেন রাজ। শুক্রবার সকালে ইন্সটাগ্রামে ছোট্ট ইউভানের ছবি শেয়ার করে রাজ বলেছেন যে,ইউভান সবাইকে ‘গুড মর্নিং’ জানাচ্ছে। নেটিজেনদের কাছে ইউভানের ছবি প্রশংসনীয় হয়েছে। রাজের পরিবার এখন ইউভানকে নিয়ে ব্যস্ত। কিছুদিন আগে রাজের মায়ের সাথে ছোট্ট ইউভানের একটি ছবি শেয়ার করেছিলেন রাজ যেখানে রাজের মা তাঁর নাতি ইউভানকে কোলে নিয়ে বসে আছেন একটি সোফায়,বাইরে থেকে এসে পড়েছে একফালি রোদ্দুর। এই ছবিটি অনেকের কাছেই নস্টালজিক লেগেছে। অনেকেই মনে করছেন,আগেকার দিনে দিদিমা-ঠাকুমারা তাঁদের নাতি-নাতনীদের এভাবেই কোলে শুইয়ে তেল মাখাতেন। রাজ মজা করে বলেছেন যে,তাঁর ভাগের আদরটা এবার ইউভানের দখলে চলে গেল।

প্রসঙ্গত,কিছুদিন আগেই রাজের পিতৃবিয়োগ হয়েছে কার্ডিয়াক অ্যারেস্ট ও করোনায় আক্রান্ত হয়ে। রাজের সমগ্র পরিবার সেই সময় কিছুদিন কোয়ারেন্টিনে ছিলেন। রাজের পিতৃবিয়োগের ফলে রাজের মা মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। ইউভানের জন্মের পর ইউভানকে তার ঠাকুমার কোলে দিয়ে ঠাকুমার আনন্দে ভরিয়ে রাখার জন্য রাজের এই উদ্যোগ নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে। রাজ প্রমাণ করে দিয়েছেন, তিনি শুধু ভালো ফিল্ম বানাতেই পারেন না,পরিবারের ভিতকে দক্ষ হাতে ধরে রাখতেও তিনি সিদ্ধহস্ত।

 

View this post on Instagram

 

Good morning ❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on

সম্প্রতি কোলকাতায় একটি বেসরকারি হাসপাতালে রাজ ও শুভশ্রীর সন্তান ইউভানের জন্ম হয়। রাজ ও শুভশ্রীকে চলে টাউনের তারকা ও কলাকুশলীরা শুভেচ্ছা জানিয়েছেন। রাজের প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীও রাজ ও শুভশ্রীকে শুভেচ্ছা জানিয়ে ইউভানের জন্য বেশ কিছু সুন্দর উপহার পাঠিয়েছিলেন। শুভশ্রী সেই উপহারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বলেছেন যে,ইউভানের খুব পছন্দ হয়েছে মিমির দেওয়া উপহার। শুভশ্রী ও মিমির সুসম্পর্ক তাঁদের কেরিয়ারের শুরু থেকে আগাগোড়াই বজায় রয়েছে। ইদানিং শুভশ্রী নিজেও ইউভানের বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করতে শুরু করেছেন। এছাড়া শুভশ্রীর ফ্যান ক্লাব থেকেও প্রায়ই রাজ,শুভশ্রী ও ইউভানের বিভিন্ন ছবি শেয়ার করা হচ্ছে।

Tags

Related Articles

Back to top button