×
টলিউডবিনোদন

৩০ শে পা নায়িকার, শুভশ্রীকে নিয়ে মুখ খুললেন রাজ চক্রবর্তী

Advertisement

আজ অভিনেত্রী শুভশ্রীর জন্মদিন। উনত্রিশটি বসন্ত পার করে তিরিশে পা রাখলেন অভিনেত্রী। তিরিশ বছরের জন্মদিনে তিন ও শূন্য লেখা দুটি প্রতীকী বেলুন নিয়ে ইন্সটাগ্রামে শুভশ্রীর ফটো শেয়ার করে রাজ তাঁর ঘরণীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। রাজ বলেছেন, শুভশ্রী তাঁর জীবনকে বদলে দিয়েছেন। রাজের মতে, শুভশ্রীর সন্মন্ধে তিনি যাই প্রশংসা করুন, তাই যেন শুভশ্রীর অবদানের কাছে কম।

Advertisement

সম্প্রতি মা হয়েছেন শুভশ্রী। মাতৃত্বকালীন সময়ের বেবি বাম্পের ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন শুভশ্রী। তাঁর এই ছবিতে কমেন্ট করে টলি ও টেলি টাউনের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। মাতৃত্বকালীন সময়ে তিনি বেশ কিছুটা ওয়েট গেন করেছিলেন। কিন্তু তাতে তাঁর সৌন্দর্য কিছু কমেনি। এই মুহূর্তে ফিটনেস কনশাস শুভশ্রী আবার ওয়ার্কআউট শুরু করেছেন ওজন কমানোর জন্য। এর জন্য তাঁকে পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব মোটিভেট করেছেন। সোশ্যাল মিডিয়ায় বাবা যাদবকে ধন্যবাদ জানিয়েছেন শুভশ্রী। তবে এই ওয়ার্কআউটের ফাঁকে ছোট্ট ইউভানকে সময় দিতে ভুলছেন না তিনি। সম্প্রতি ইন্সটাগ্রামে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শুভশ্রী ওয়ার্কআউটের পোশাকেই ইউভানকে কোলে নিয়ে কমপ্লেক্সের গ্রাউন্ডে ঘুরে বেড়াচ্ছেন। খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শুভশ্রী ও পরমব্রত অভিনীত ফিল্ম ‘হাবজি গাবজি’। ফিল্মটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। মোবাইল গেমের প্রতি আসক্তি নিয়ে তৈরি হয়েছে এই ফিল্মের গল্প। ফিল্মটির শুটিং শেষ হয়ে গিয়েছিল শুভশ্রীর গর্ভাবস্থার শুরুর দিকে।

Advertisement

শুভশ্রীকে বিয়ে করার আগে বহুদিন ধরে অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে ছিলেন রাজ। সেই সময় শুভশ্রীর সঙ্গে তাঁর ছিল সহকর্মীর সম্পর্ক। কিন্তু ভুল বোঝাবুঝির কারণে মিমি ও রাজের সম্পর্ক ভেঙে যায়। এরপর রাজ ভেঙে পড়েছিলেন। এই পরিস্থিতিতে শুভশ্রী রাজের পাশে বন্ধু হিসেবে দাঁড়িয়ে তাঁকে ইমোশনাল সাপোর্ট দিয়েছিলেন। ক্রমে রাজ ও শুভশ্রীর বন্ধুত্ব পরিণত হয় প্রেমে। একসময় দুই পরিবারের সম্মতিতে রাজ ও শুভশ্রী বিয়ে করেন। গতমাসে জন্ম হয় রাজ ও শুভশ্রীর পুত্রসন্তান ইউভানের।

Related Articles

Back to top button