টলিউডবিনোদন

সাদা শার্টে উন্মুক্ত ক্লিভেজ, বোল্ড লুকে নেটপাড়ায় আগুন লাগালেন রাইমা সেন

×
Advertisement

রাইমা সেন টলিউডের পাশাপাশি বলিউডের অন্যতম পরিচিত মুখ। বাংলার পাশাপাশি একাধিক হিন্দি কাজও করেছেন তিনি। তার একটি আসন্ন কাজ রয়েছে মুক্তির অপেক্ষায়। সুচিত্রা সেন ও মুনমুন সেনের সুযোগ্য উত্তরাধিকারী তিনি। অভিনয়ের পাশাপাশি মডেলিং ও একাধিক বোল্ড ফটোশুটের সাথে যুক্ত অভিনেত্রী। তিনি প্রায়ই বোল্ড অবতারে আবির্ভূত হন নেটপাড়ায়। তবে সেক্ষেত্রে কারোর কোন কথাতে কান দিতে নারাজ অভিনেত্রী। বাস্তবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তার ভক্তসংখ্যা রীতিমতো নজরকাড়া, তা তার সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখতেই স্পষ্ট হবে।

Advertisement

সম্প্রতি রাইমা সেন নিজের একাধিক বোল্ড ফটোশুটের ছবি শেয়ার করে নিয়েছেন ইনস্টাগ্রামের পাতায়। সেই ছবিগুলির মধ্যে একটি ছবি রীতিমতো ভাইরাল তার ভক্তদের মাঝে। সাদা শার্টে, নুড মেকাপে সকলকে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন তিনি। উষ্ণতা ছড়িয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তাকে দেখে মাথা ঘুরেছে তার বেশিরভাগ পুরুষ ভক্তদের। এই মুহূর্তে নেটপাড়ায় অভিনেত্রীর শেয়ার করা এই ছবিটি রীতিমতো ভাইরাল। রইল সেই ছবি।

Advertisement

কয়েকদিন আগে রাইমা সেন নিজের ইনস্টাগ্রামের পাতায় একটি ছবি শেয়ার করেছিলেন যেখানে অভিনেত্রীকে শুধুমাত্র একটি সাদা শার্টে দেখা গিয়েছে। যার অর্ধেকের বেশি বোতাম খোলা। ছবিতে তার ক্লিভেজ ছিল উন্মুক্ত। নুড মেকাপে সাইড করে চুল বেঁধেছিলেন তিনি। হাতে পরেছিলেন ঘড়ি। একটি চেয়ারে বসে ছবিটি তোলার জন্য পোজ দিয়েছিলেন অভিনেত্রী। বর্তমানে এই ছবিটি পছন্দ করেছেন কুড়ি হাজারের কাছাকাছি মানুষ। তার রূপে মুগ্ধ হয়ে তাকে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তরা। তার অনুরাগীর সংখ্যা অগুনতি।

৪২ বছর বয়সেও রীতিমতো টেক্কা দেন বর্তমানের তরুণ অভিনেত্রীদের। তাকে দেখে তার বয়স আন্দাজ করতে পারা কঠিন। ১৯৯৯ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তা দাপটের সাথে বজায় রেখেছেন এখনো পর্যন্ত। খুব বেছে বেছে কাজ করতে পছন্দ করেন তিনি। ইতিমধ্যেই অভিনেত্রীর আসন্ন কাজ ‘মাই’ (MAI) -এর ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। এটি একটি নেটফ্লিক্স সিরিজ। এই সিরিজে রাইমা সেনের পাশাপাশি দেখা মিলবে সাক্ষী তানওয়ারের। আপাতত অভিনেত্রীর ভক্তরা এই সিরিজে তাকে দেখার অপেক্ষায় রয়েছেন।

Related Articles

Back to top button