×
টলিউডবিনোদন

ঘরবন্দি অবস্থায় ‘প্রাক্তন স্ত্রী’ প্রিয়াঙ্কাকে মনে করলেন অভিনেতা রাহুল, জল্পনা টলিপাড়ায়

Advertisement

অভিনেতা রাহুল অরুণোদয় ব্যানার্জী (Rahul arunoday banerjee) ও অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (priyanka sarkar)-এর বিবাহ বিচ্ছেদের কথা সকলের জানা। কারণ তাঁদের বিবাহ বিচ্ছেদের সময় রীতিমত কাদা ছোঁড়াছুঁড়ি হয়েছিল। কিন্তু খাতায়-কলমে বিচ্ছেদ হলেও যে মনের মধ্যে স্থান থেকে যায়, তার প্রমাণ মিলল রাহুলের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম পোস্টে।

Advertisement

লকডাউনের কারণে শুটিং বন্ধ। ফলে বাড়িতেই রয়েছেন রাহুল। কিন্তু এই মুহূর্তে তিনি করোনায় আক্রান্ত। ফলে সম্পূর্ণ বিশ্রামে রয়েছেন তিনি। কিন্তু এই বিপর্যস্ত মুহূর্ত তাঁকে মনে করিয়ে দিয়েছে প্রিয়াঙ্কার কথা। স্ত্রী হিসাবে প্রিয়াঙ্কা এখন প্রাক্তন। কিন্তু টলিউড ইন্ডাস্ট্রিতে দুজনে একসঙ্গে কেরিয়ার শুরু করেছিলেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’-এর মাধ্যমে। এদিন সেই ফিল্মের একটি স্টীল ইনস্টাগ্রামে শেয়ার করে ক্যাপশন দিয়ে রাহুল লিখেছেন, জুটিতে, দুটিতে। রাহুল-প্রিয়াঙ্কা জুটির ফিল্ম ‘চিরদিনই তুমি যে আমার’ সুপারহিট হয়েছিল।

রাহুল এই ছবিটি শেয়ার করতেই তাঁর কমেন্ট বক্সে অনুরাগীরা অনুরোধ করতে থাকেন, আবারও রাহুল-প্রিয়াঙ্কা যাতে একসাথে হয়ে যান। অনেকে বলেন, তাঁদের ছেলে সহজের কথা ভেবে কি আবারও এক হতে পারবেন না রাহুল-প্রিয়াঙ্কা? অনেকে আবার বলেছেন, রাহুল-প্রিয়াঙ্কা সেরা জুটি ছিলেন, যতই ঝড় আসুক, তাঁরা যেন একসঙ্গে থাকেন।

Advertisement

রাহুল-প্রিয়াঙ্কার এই ছবি আবারও বুঝিয়ে দিল, প্রেম চিরন্তন। তাকে কোনো সীমানা, কোনো প্রাচীর বাধা দিতে পারে না। রাহুল ও প্রিয়াঙ্কা যতই আলাদা থাকুন, মন তাঁদের এখনও একসঙ্গে বেঁধে রেখেছে। এই প্রসঙ্গে মনে পড়ে থাকা, রবীন্দ্রনাথের হরিপদ কেরানির কথা, যার শয়নে-স্বপনে আসে হলুদ রঙের ঢাকাই শাড়ি পরা কপালে সিঁদুর পরা একটি মুখ যার শাঁখা-পলা পরা নরম হাত হরিপদর জ্বরগ্রস্ত কপালে আনে শীতলতা।

Related Articles

Back to top button