বলিউডবিনোদন

লাল শাড়িতে ‘কিলার’ ফটোশুট ন্যাশনাল ক্রাশ রশ্মিকা মান্দনার, ঝড়ের গতিতে পোস্ট ভাইরাল

রশ্মিকা মান্দনার হাসিতেই ফিদা হয়ে যায় লাখ লাখ ফ্যান

×
Advertisement

বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডের তারকাদের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবন এবং তাদের রোজকার জীবনযাত্রা নজরে থাকে নেটিজেনদের। এই বলিউড জগতের এক অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দনা। দক্ষিণ ভারতীয় সিনেমা দিয়ে নিজের ক্যারিয়ার শুরু করলেও এখন গোটা ভারতীয় দর্শকের মাঝে তিনি ব্যাপক জনপ্রিয়। একের পর এক সিনেমায় দুর্দান্ত অভিনয় ও পাশাপাশি ব্যাপক এক্সপ্রেশন দিয়ে সকলের মন জয় করে নিচ্ছেন তিনি। অনেকে এই কারণে তাঁকে এক্সপ্রেশান কুইন বলতেও দ্বিধাবোধ করে না। রশ্মিকাকে বর্তমানে চেনেন না, এমন মানুষের সংখ্যা হয়তো হাতে গোনা হবে।

Advertisement

জানিয়ে রাখা ভাল, কর্ণাটকের অভিনেত্রী তথা সাউথ ইন্ডিয়ান সিনেমার মোস্ট কিউট অভিনেত্রী হলেন এই রশ্মিকা মান্দনা। সাউথ ইন্ডিয়ান সিনেমায় রশ্মিকা তাঁর কিউট এক্সপ্রেশন ও সুন্দর হাসির জন্য এমনিতেই বেশ জনপ্রিয় ছিলেন। এমনকি গোটা দেশের যুবকদের কাছে এই অভিনেত্রী ক্রাশ। তাঁর হাসি, প্রাণোচ্ছল ভঙ্গি, মারকাটারি ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে লক্ষ লক্ষ যুবকের। তিনি প্রধানত সাইথ ইন্ডিয়ান সিনেমা গীতা গোবিন্দ থেকে জনপ্রিয়তা পেতে শুরু করেছিলেন। তারপর পুষ্পার সাফল্যের পর তাঁর জনপ্রিয়তা অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় থাকেন। মাঝে মাঝেই ফটোশুটের ছবি পোস্ট করেন তিনি। সম্প্রতি শাড়ি পরে অত্যন্ত সুন্দর কায়দায় ছবি তুলে টক অফ দ্য টাউন হয়ে গেছেন অভিনেত্রী। এমনিতেই কথায় আছে, “শাড়িতেই নারী!”, আর সেই কথার যথার্থতা প্রমাণ করে অভিনেত্রী রশ্মিকা মান্দনা স্লিভলেস ব্লাউজের সাথে লাল রঙের একটি শাড়ি পরে ফটোশুট করেছেন। তাঁকে দেখতে যে অপরুপ সুন্দরী লাগছিল তা আলাদাভাবে বলার কোনো দরকার পড়ে না।

Advertisement

লাল রঙের শাড়ির পাশাপাশি নিজের লুক সম্পূর্ণ করার জন্য রশ্মিকা মান্দনা সিলভার রঙের একটি কানের দুল পরেছেন। সেইসাথে হালকা মেকআপ ও খোলা চুলের কম্বিনেশন অভিনেত্রীর সৌন্দর্য্য কয়েকগুণ বাড়িয়ে তুলেছে। বলা বাহুল্য, এই ছবি পোস্ট করতেই অভিনেত্রী ফ্যানেরা তাতে রীতিমতো লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন। ইতিমধ্যেই ১৮ লাখের বেশি মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন ও কমেন্ট করে অভিনেত্রীর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। কেউ লিখেছেন, ‘সো সুইট’ , তো আবার কেউ লিখেছেন, ‘লুকিং গর্জিয়াস স্পেশালি ইন শাড়ি’।

Related Articles

Back to top button