Categories: বিনোদন

নগ্ন ভিডিও ছড়িয়ে পরে নেট দুনিয়ায়, চারদিন বাড়ি থেকে বের হয়নি অভিনেত্রী রাধিকা আপ্তে

Advertisement

Advertisement

রাধিকা আপ্তে এই নামটি বলিউডের অপরুপ সুন্দরীদের অভিনেত্রীর তালিকায় না থাকলেও, শক্তিশালী অভিনেত্রী নামের তালিকায় থাকে। ২০০৯ সালে প্রথম ‘ঘো মালা আসলা হাভা’ নামক একটি মরাঠি কমেডি সিনেমাতে অভিনয় করেন। এরপর ‘শোর ইন দ্য সিটি’ দিয়ে বলিউডে ডেবিউ করেন। কমেডি সিনেমার থেকে অন্যধারার চরিত্রে অভিনয় করে বরাবর অভিনয় করেন রাধিকা। ইতিমধ্যে মারাঠি, হিন্দি, বাংলা, তেলেগু, তামিল, আর মালায়মাম নানান ভাষায় সিনেমায় কাজ করে প্রশংসিত হয়েছেন।

Advertisement

অভিনয় জগতে রাধিকা এখন এক প্রতিষ্ঠিত নাম। তবে এই অভিনেত্রী একদিন অন্তরালে চলে গিয়েছিলেন। তবে অভিনেত্রীর এই অন্তরালে যাওয়ার কারণ ছিল কয়েক মুহূর্তের একটি ভিডিয়ো। এই কয়েক সেকেন্ডের ভিডিয়োতে এক মহিলাকে পুরোপুরি নগ্ন অবস্থায় দেখা যাচ্ছিল। অনেকেই এই মেয়েটাকে রাধিকা বলে ধরে নিয়েছিলেন বহু নেটনাগরিক। ভিডিয়োটি আসলে ছিল অভিনেত্রীর ছবি ‘ক্লিন শেভেন’-এর একটি ক্লিপ। এই ভিডিও প্রসঙ্গে কথা বললেন অভিনেত্রী।

Advertisement

এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রাধিকা বলেছেন, “তিনি যখন ক্লিন শেভেন-এর জন্য শ্যুট করছিলেন তখনই তাঁর নগ্নতার একটি ক্লিপ ছড়িয়ে পড়ে। এরপর নানানভাবে ট্রোল হওয়া শুরু হয়। আর এই ট্রোল হওয়ার ঘটনাটি অভিনেত্রীর মনে নানান প্রভাব পড়েছিল। তিনি সেইসময় বাড়ি থেকে ৪ দিনের জন্য বেরোতে পারেননি। বিভিন্ন গণমাধ্যমে অভিনেত্রীকে নিয়ে কী বলছে, সে সব তিনি কিচ্ছু ভাবেননি। সেই ভিডিও দেখেই তাঁর বাড়ির গাড়ি চালক, চৌকিদার, স্টাইলিশ প্রত্যেকে অভিনেত্রীকে ওই ছবিগুলো দিয়ে বিচার করছিলেন।

Advertisement

রাধিকা জানিয়েছেন, ওই ছড়িয়ে পড়া ভিডিয়োতে তিনি আদপে ছিলেন না। তাঁর কথায়, “বিতর্কিত ছবিগুলো ছিল অভিনেত্রীর মতো দেখতে এক মেয়ের পোশাকহীন অবস্থায় তোলা ছিল নিজস্বী। ভাল দৃষ্টিসম্পন্ন যে কোনও ব্যক্তি এই ছবি দেখে বলে দিতে পারবেন ওই ছবিগুলোতে থাকা ব্যক্তি আসলে তিনি নন। তবে পরবর্তী কালে সব কটাক্ষ ভুলে তিনি নিজের জীবনে এগিয়ে গিয়েছেন।

পরবর্তী সময়ে রাধিকা বলিউডে ‘পার্চড’ ছবিতে অভিনয় করেছেন রাধিকা । লীনা যাদবের এই ছবিতে বেশ সাহসী চরিত্রে অভিনয় করেছেন তিনি। এই সিনেমাতে তাঁকে সম্পূর্ণ নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে দেখা গিয়েছিল । রাধিকা জানান, এই সিনেমা করার সময় তিনি পুরোপুরি নগ্ন হয়েছিলেন তা অভিনেত্রীর কাছে খুব একটা সহজ ছিলনা। পরে তিনি বুঝতে পারেন, তাঁর আর লুকিয়ে রাখার মতো কিছু নেই। সব বিতর্ক উড়িয়ে অভিনেত্রী নিজের জীবনে এগিয়ে গিয়েছেন।

বর্তমানে অভিনেত্রীর পেশাগত জীবন চড় চড় করে এগিয়ে গিয়েছে। অভিনেত্রীর কেরিয়ারগ্রাফ বেশ ঊর্ধ্বমুখী। গত বছর নেটফ্লিক্সের ‘রাত আকেলি হ্যায়’ ছবি মুক্তি পায়। সম্প্রতি ডিজনি-হটস্টারের ‘ওকে কম্পিউটার’-এ অভিনয় করেছেন রাধিকা আপ্তে। এছাড়া নানান ম্যাগাজিনের কভার ফটোশ্যুট করছেন।