বলিউডবিনোদন

করোনার মধ্যে সিনেমা! দেশের তিনটি হলে রিলিজ করল সলমনের ছবি ‘রাধে’

ত্রিপুরার "রূপসী", "বলাকা" এবং "ধর্মনগর" সিনেমা হলে "রাধে" রিলিজ করছে

×
Advertisement

করোনা প্যানডেমিকের দ্বিতীয় ঢেউতে রীতিমতো ভয়ঙ্কর পরিস্থিতি সৃষ্টি হয়েছে দেশজুড়ে। গতবছর করোনা ভারতে আসার পর থেকেই কার্যত সিনেমা হল সব বন্ধ রয়েছে। মাঝে পরিস্থিতি কিছুটা ঠিক হলে সিনেমা হলগুলি খুললেও মানুষ তেমন যাওয়ার আগ্রহ দেখায়নি। আসলে লকডাউনের সময় থেকে মানুষ অনেক বেশি পরিমাণে নির্ভর হয়ে পড়েছে ওটিটি প্ল্যাটফর্মে। সবাই বাড়িতে বসেই নিজের মোবাইল বা ল্যাপটপ বা স্মার্ট টিভিতে সিনেমা দেখতে পছন্দ করছে। এর ফলে চরম বিপাকে পড়েছে গোটা ভারতের হল মালিকরা। তাই তারা জোট বেঁধে জনপ্রিয় অভিনেতা সালমান খানকে তার “রাধে” ছবি সিনেমা হলে রিলিজ করার অনুরোধ জানিয়েছিলেন। ভাইজান হল মালিকদের কথা রাখলেও শেষ পর্যন্ত আবারও পরিস্থিতি হল মালিকদের জন্য প্রতিকূল হয়ে গেল।

Advertisement

আজ বৃহস্পতিবার ১৩ মে ভাইজান তার “রাধে” সিনেমা হাইব্রিড মডেলে লঞ্চ করবে বলে জানা গিয়েছিল। কি এই হাইব্রিড মডেল? আসলে সালমান খান আজকে সিনেমাটি একসঙ্গে ওটিটি প্ল্যাটফর্ম ও সিনেমা হলে রিলিজ করবেন বলে জানিয়েছিলেন। তবে বর্তমানের করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে শেষ মুহূর্তে মত পরিবর্তন করেছেন তিনি। এখন গোটা দেশজুড়ে পাল্লা দিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। হাসপাতালে বেড পাওয়া যাচ্ছে না এবং অক্সিজেনের অভাবে মৃত্যু হচ্ছে মুমূর্ষু করোনা রোগীর। এই পরিস্থিতিতে সিনেমা হলে রিলিজ করা সম্ভব নয় বলেই জানিয়েছিলেন ভাইজান। তবে এই জন্য তিনি হল মালিকদের কাছে ক্ষমাও চেয়েছেন।

তবে ওটিটি প্লাটফর্মে রিলিজ করলেও খুব সম্ভবত ভারতের মধ্যে মাত্র তিনটি সিনেমা হলে এই সিনেমা রিলিজ করবে। জানা গিয়েছে, ত্রিপুরার ডিস্ট্রিবিউটার এবং হল মালিক শতদীপ সাহা তার তিনটি হলে “রাধে” চালানোর সিদ্ধান্ত নিয়েছে। আজ থেকে ত্রিপুরার “রূপসী”, “বলাকা” এবং “ধর্মনগর” সিনেমা হলে এই মুভি রিলিজ করছে। এই প্রসঙ্গে তিনি বলেছেন, ত্রিপুরায় সন্ধ্যে ৬ টা থেকে কার্ফু জারি হয়েছে। তাই প্রতিদিন শেষ শো হবে দুপুর ৩ টে থেকে। সকাল ১০:৩০ থেকে হলগুলোতে শো চালু হয়ে যাবে। প্রসঙ্গত, আজ সন্ধ্যে ৭:৩০ টায় “রাধে” ওটিটি প্লাটফর্মে প্রিমিয়ার হবে।

Advertisement

Related Articles

Back to top button