বিনোদনভাইরাল & ভিডিও

Rachna Tiwari: রচনা তিওয়ারির শরীর ঝাঁকালো দেখে নেশাগ্রস্ত হয়ে পড়লেন ভক্তরা, একা দেখুন এই ভিডিও

হট নৃত্যশিল্পী রচনা তিওয়ারির একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইউটিউবে।

Advertisement
Advertisement

বিগত কয়েক বছরে বলিউডের প্রথা ভেঙে আজকের দিনে সোশ্যাল মিডিয়ার বদৌলতে আলোচনায় স্থান পেয়েছেন অনেক সাধারণ মানুষ। বিশেষ করে ভারতীয় তরুণীরা বর্তমানে একছত্র আধিপত্য বিস্তার করছেন সোশ্যাল মিডিয়ায়। যদি হরিয়ানাভি ডান্সের কথা বলি, তবে বিগত এক দশেকেরও বেশি সময় ধরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের হৃদয়ে আগুন জ্বালিয়ে চলেছেন স্বপ্না চৌধুরী। খোলা স্টেজে যার চরম সাহসী স্টেপ দেখার জন্য লাইন দিয়ে অপেক্ষা করে থাকেন নেটিজেনরা।

Advertisement
Advertisement

সেলিব্রেটি রচনা তিওয়ারি

আমরা আপনাদের বলি, বিগত কয়েক বছরে যখনই সোশ্যাল মিডিয়ায় সাহসী ডান্সের প্রসঙ্গ উঠেছে, তখনই উঠে এসেছে রচনা তিওয়ারির নাম। স্বপ্না চৌধুরীর পরে যিনি সবচেয়ে বেশি আলোচিত হয়েছেন তিনি হলেন রচনা তিওয়ারি। যার সাহসিকতার কাছে পরাজিত হয়েছেন বলিউডের আইটেম ডান্সাররাও। আপনারা জানলে অবাক হবেন, রচনা তিওয়ারির সাহসী নাচের ভিডিওগুলি উপভোগ করার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন তার ভক্তরা। তার নাচের কোন ভিডিও ডিজিটাল প্লাটফর্মে আসা মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে চোখের পলকে।

Advertisement

সেক্সি স্টাইলে নাচলেন রচনা

সম্প্রতি সেক্সি নৃত্যশিল্পী রচনা তিওয়ারির একটি নাচের ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে ইউটিউবে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, গোলাপি রঙের টাইট স্যুটে দেহের প্রত্যেকটি অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করছেন রচনা তিওয়ারি। খোলা স্টেজে রচনা তিওয়ারির চরম সাহসিকতা দেখে উপস্থিত দর্শকদের টাকা ওড়াতে দেখা গেছে। শুধু তাই নয়, রচনা তিওয়ারির সাথে সঙ্গতি রেখে তার ভক্তদের ডান্স করতেও দেখা গেছে। আপনি জানলে অবাক হবেন, ইউটিউবে এই ভিডিওটি কয়েক লক্ষ বার উপভোগ করেছেন তার ভক্তরা। এই মুহূর্তে যদি আপনি নির্জনে সময় উপভোগ করতে চান, তবে নিচে দেওয়া লিংকে গিয়ে এক্ষুনি উপভোগ করুন রচনা তিওয়ারির সাহসী এই ডান্সের ভিডিও-

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button