Haryanvi Video: কালো সালোয়ার স্যুটে স্টেজে উত্তেজনার পারদ চড়ালেন রচনা তিওয়ারি, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

সম্প্রতি, নৃত্যশিল্পী রচনা তিওয়ারি’র (Rachna Tiwari) ‘একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটি পুরনো হলেও দর্শকরা বারবার দেখে সেটিকে ভাইরাল করেছে। ওই নির্দিষ্ট মিউজিক ভিডিওতে, রচনা তিওয়ারি জনপ্রিয় হরিয়ানভি গান ‘গুর্জার কা ছোরা’-তে তার উদ্যমী এবং অসাধারণ নাচের মাধ্যমে মঞ্চে আগুন লাগিয়েছেন। কালো সালোয়ার স্যুটে রচনা ছিলেন সুপার হট। যদিও, হারিয়ানভি ইন্ডাস্ট্রিতে বেশিরভাগ নৃত্যশিল্পী সালোয়ার স্যুটে তাদের নৃত্য পরিবেশন করেন, তাই এই প্ল্যাটফর্মে সালোয়ার হল ইউএসপি।

Advertisement

হরিয়ানভি ইন্ডাস্ট্রিতে বেশিরভাগ নৃত্যশিল্পী স্টার। প্রত্যেকেই প্রতিভাবান, প্রত্যেকের মধ্যেকার ক্যারিশমা এতটাই অ্যাক্টিভ যে উপস্থিত দর্শকরা হুঁশ হারান। বিহার ছত্তিশগড় এইসব এলাকায় যদি কোনো পারিবারিক অনুষ্ঠান হয়, সেখানে জলসার ব্যবস্থা থাকে। নামীদামী নৃত্যশিল্পীদের আমন্ত্রণ জানানো হয় লাইভ শো করার জন্য। যেহেতু, এটা ডিজিট্যাল যুগ, তাই যেকোনো স্টেজ শো বা লাইভ শো ইন্টারনেটের হাত ধরে দ্রুত ছড়িয়ে পড়ে শহরের আনাচেকানাচে।

Advertisement

একথা বলাই যায় যে হরিয়ানভি ইন্ডাস্ট্রি প্রতিভাবান নৃত্যশিল্পীদের দ্বারা পরিপূর্ণ যারা তাদের অতুলনীয় নাচের স্টেপ এবং কিলার লুক দিয়ে মঞ্চে আগুন লাগিয়ে দেন। এই নর্তকীদের অন্যদের থেকে আলাদা কিছু আছে যা তাদের দেখার যোগ্য করে তোলে। সেরকমই, রচনা তিওয়ারি হলেন এতটাই যোগ্য নৃত্যশিল্পী যে উপস্থিত দর্শকরা উত্তেজনায় ভরপুর হয়ে ওঠে।

Advertisement

ইদানিং অবশ্য নেটদুনিয়ায় হরিয়ানভি গানের ভিডিও প্রায় সময়েই ভাইরাল হয়ে যাচ্ছে। বেশ কিছু দর্শক একান্তে উপভোগ করেন এই ধরনের বোল্ড উদ্দ্যাম নাচের দৃশ্য, ঠিক যেমনটা রচনা তৈরি করেছেন তার উষ্ণ আবেদন দিয়ে। দেখুন ভিডিওটি।