টলিউডবিনোদন

পরনে লাল ড্রেস, মাথায় টুপি, নাচের ভঙ্গিমায় ভাইরাল অভিনেত্রী রচনা ব্যানার্জি

Advertisement

কিছুদিন আগেই অভিনেত্রী রচনা ব্যানার্জি শেয়ার করেছিলেন তাঁর জন্মদিনের পার্টির ছবি। এবার তিনি শেয়ার করলেন,ইন্সটাগ্রামে তাঁর প্রথম ইন্সটা রিল ভিডিও। ভিডিওর নিচে অভিনেত্রী ক্যাপশন দিয়েছেন ‘সানডে ফানডে’। এই ভিডিওয় রচনাকে দেখা যাচ্ছে কলকাতার একটি জায়গায় যেখানে গঙ্গার ধারে একটি সুন্দর স্থানে অভিনেত্রী নিজের রবিবারের ছুটি উপভোগ করছেন। কিন্তু জায়গাটি কোথায় তা তিনি খোলসা করেননি। অভিনেত্রীর পরনে রয়েছে লাল ড্রেস। রোদ থেকে নিজেকে বাঁচানোর জন্য তাঁর মাথায় রয়েছে অফ হোয়াইট বাহারি টুপি,পায়ে হিল জুতো।রচনা রীতিমত নাচের ভঙ্গিমায় নিজের ভিডিওটি তুলেছেন। এই ভিডিওয় ব্যাকগ্রাউন্ড সঙ হিসাবে তিনি ব্যবহার করেছেন ‘লা ইসলা বনিতা’ গানটি। লাল রঙের ড্রেসে রচনাকে অপূর্ব সুন্দরী লাগছে। নেটিজেনদের খুব পছন্দ হয়েছে রচনার এই নতুন অবতার।

প্রসঙ্গত,কিছুদিন আগেই রচনা ব্যানার্জি নিজের জন্মদিনের পার্টির ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। পার্টির থিম ছিল ‘চামেলি’। থিম অনুযায়ী রচনা নিজের পোশাক ও হেয়ারস্টাইল নির্বাচন করেছিলেন। মেরুন রঙের শাড়ি ও সবুজ ব্লাউজে তাঁকে অনন্যা লাগছিল।হলুদ-কমলা গাঁদা ফুল দিয়ে হেয়ারস্টাইল করেছিলেন তিনি। রচনার জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন রচনার কাছের বন্ধু অভিনেত্রী কনীনিকা ও শ্রেয়া পান্ডে। এই পার্টিতে রচনার নাচের একটি ভিডিও ভাইরাল হয়েছে। ‘রানী,মাল ফুক ফুক লে’ গানের সঙ্গে রচনার নাচ প্রশংসিত হয়েছে।

View this post on Instagram

Sunday Funday #goodtimes #friends #myfirstreel

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

অভিনেত্রী রচনা ব্যানার্জি এই মুহূর্তে টলি টাউনের অন্য ধারার অভিনেত্রী ও ব্যস্ত সঞ্চালিকা। সাধারণত তাঁকে বাংলা ছবিতে ব্যতিক্রমী ধারার অভিনয় করতে দেখা যায়। দীর্ঘদিন ধরে তিনি জি বাংলার জনপ্রিয় গেম শো ‘দিদি নং 1’-এর সঞ্চালিকা।তাঁর সুন্দর উপস্থাপনার কারণে শোয়ের টিআরপি সবসময় বেশি থাকে। মাঝখানে তাঁকে রিপ্লেস করে অভিনেত্রী দেবশ্রী রায়কে শোয়ের সঞ্চালিকা হিসাবে আনা হলে শোয়ের টিআরপি কমে যায় এবং দর্শকদের মনেও অসন্তোষ দেখা দেয়।ফলে রচনাকেই আবার ফিরিয়ে আনা হয় ‘দিদি নং 1’ হিসাবে।

Tags

Related Articles

Back to top button