হরিণকে একেবারে জ্যান্ত গিলে নিতে যাচ্ছিল একটি অজগর, ঝাঁপিয়ে পড়ে বাঁচালেন এক ব্যক্তি

এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সাপ একেবারে কুণ্ডলী পাকিয়ে হরিণটিকে আঁকড়ে ধরেছে

Advertisement

Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন কতইনা ভিডিও ভাইরাল হতে থাকে। আমরা মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে দেখি কারো প্রতিভার ভিডিও জনমানুষের মধ্যে জনপ্রিয় হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার দৌলতে। তবে শুধুমাত্র সোশ্যাল মিডিয়াতে মানুষের ভিডিও কি ভাইরাল হয়? সেরকম না, আমরা অনেক সময় দেখেছি সোশ্যাল মিডিয়াতে পশু পাখির ভিডিও সরীসৃপদের ভিডিও বেশ ভাইরাল হয়ে থাকে।

Advertisement

এ ভাই আমরা একটি অজগর সাপের একটি এমন ভিডিও দেখলাম যা দেখে সকলে রীতিমতো চমকে দিয়েছেন। এই ভিডিওতে দেখা যাচ্ছে, অজগর সাপটি একটি হরিণ কে একেবারে আঁকড়ে ধরে রেখেছে এবং আস্ত ওই হরিণকে গিলে ফেলতে চাইছে। এই ভাইরাল ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে উঠেছে। এই ভিডিওতে ঘটা দৃশ্য দেখে আপনার গায়ের রোম খাড়া হয়ে যেতে পারে। ভিডিওতে আপনি দেখতে পাবেন, একটি বড় অজগর সাপ একটি হরিণকে একেবারে আঁকড়ে ধরেছে। হরিণটি কোনভাবেই নিজেকে ছাড়াতে পারছিনা।

Advertisement

সেই সময়ই নিজের প্রাণের চিন্তা না করে ওই হরিণকে বাঁচানোর জন্য এগিয়ে এলেন এক ব্যক্তি। ওই ব্যক্তি একটি গাছের ডাল নিয়ে আক্রমণ করলেন ওই অজগর সাপটিকে। তখনই ওই সাপটি আক্রমণ করে বসে ওই ব্যক্তিকে। রীতিমতো লাফিয়ে আসে ওই ব্যক্তির দিকে। তখনই তার প্যাঁচ খুলে যায় এবং হরিণটি নিজেকে বাঁচিয়ে ফেলতে পারে।

Advertisement

অন্যদিকে, ওই ব্যক্তিও মুহূর্তের মধ্যেই এলাকা থেকে পালিয়ে আসেন। অজগর সাপটি বোরিং এবং ওই ব্যক্তি সবাইকে ছেড়ে জঙ্গলে পালিয়ে যায়। ইতিমধ্যেই ৩ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন। এই ভিডিওটি অত্যন্ত আকর্ষণীয় এবং ভাইরাল।

Recent Posts