জলের মধ্যে লুকোতে চাইছিল পাইথন সাপ, দেখে নদীতে ঝাঁপ দিল ব্যক্তি, তারপর…..

১ লাখ ৮০ হাজারের কাছাকাছি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন

Advertisement

Advertisement

সরীসৃপ প্রজাতির সাপকে দেখলে গা শিউরে ওঠে না, এমন মানুষের সংখ্যা হয়তো খুবই কম। সাধারণত সাপ জঙ্গলের মধ্যে বা কোনো ফাঁকা এলাকায় মাটির মধ্যে গর্ত করে থাকে। তবে উন্নতির যুগে আমরা ধীরে ধীরে জঙ্গল সাফ করে বাড়ি বানানোর কার্যে মেতে উঠেছি। তাই এখনকার দিনের মাঝে মাঝেই লোকালয় বিষধর বিভিন্ন সাপ চলে আসতে দেখা যায়। তারা গ্রামের দিকে মাটির বাড়ির আনাচে-কানাচে বা কোনো ঘুপসি জায়গায় লুকিয়ে থাকতে পছন্দ করে। এই প্রাণীটি এতই ভয়ঙ্কর যে মাত্র একবার দংশন করলে কোনো মানুষের প্রাণ কিছু সেকেন্ডের মধ্যে চলে যেতে পারে।

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়াতে একটি সাপ ধরার ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। এই ভিডিও দেখে রীতিমতো গা শিউরে উঠেছে সকলের। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, একটি বিশাল বড় অজগর সাপ অন্ধকারের সুযোগ নিয়ে নদীতে লুকিয়ে ছিল। তবে সেখানেই এক বিশাল সাহসী ব্যক্তি এমন এক কাজ করেছেন যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে গেছে সকলের। ঠিক কি হয়েছিল জানতে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন।

Advertisement

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি পাইথন সাপ এক নদীর জলের মধ্যে লুকিয়ে যাওয়ার চেষ্টা করছে। কিন্তু সাপটি জলে নামতেই তাতে চোখ পড়ে যায় এক ব্যক্তির। তিনি হঠকারিতা করে জলে ঝাঁপ দিয়ে ওই সাপের ঘাড় ধরে জল থেকে বার করে নিয়ে আসে। সে সাপটিকে নিজের গলায় জড়িয়ে জল থেকে উঠে আসেন। ওই ব্যক্তির এমন দুঃসাহস দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সকল নেটিজেন।

Advertisement

ভাইরাল ভিডিওটি পোস্ট করা হয়েছে স্নেক_ইউনিটি নামক একটি ইনস্টাগ্রাম একাউন্ট থেকে। ভিডিওটিতে ইতিমধ্যেই অগুনতি মানুষ লাইক দিয়েছেন এবং প্রায় ১ লাখ ৮০ হাজারের কাছাকাছি মানুষ ভিডিওটি দেখেছেন। বেশিরভাগ মানুষ কমেন্ট করে ওই ব্যক্তির সাহসিকতার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। আবার অনেকেই কমেন্ট করে স্বীকার করেছেন যে তাদের ভিডিও দেখে গা শিউরে উঠেছিল।