রশ্মিকার নতুন ছবি দেখে পাগল ভক্তরা, এমন অবতার না দেখলে হত না

Advertisement

Advertisement

এই মুহূর্তে সকলের কাছে ‘শ্রীভাল্লী’ নামেই পরিচিত তিনি। দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী রশ্মিকা মন্দনা। ‘পুষ্পা: দ্যা রাইজ’এ অভিনয় করার পর থেকেই অভিনেত্রীর জনপ্রিয়তা দর্শকদের মাঝে এক অন্যমাত্রায় পৌঁছে গিয়েছে।

Advertisement

২৫ বছর বয়সী এই দক্ষিণী অভিনেত্রী শুরুতে মডেলিংয়ের সাথে যুক্ত ছিলেন। পরবর্তীকালে ছবিতে কাজ করা শুরু করেন তিনি। ২০১৬ সালে বিনোদন জগতে ডেবিউ ঘটে তার। ‘কিরিক পর্টি’ ছবি দিয়ে নিজের অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন অভিনেত্রী। এরপর থেকে একাধিক হিট ছবি উপহার দিয়ে গেছেন নিজের দর্শকদের। ‘অঞ্জনি পুত্র’, ‘চালো’, ‘গীত গবিন্দম’, পোগাড়ু’, ‘পুষ্পা: দ্যা রাইজ’এর মতো একাধিক জনপ্রিয় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন তিনি। খুব শীঘ্রই অভিনেত্রীর দেখা মিলবে বলিউডেও।

Advertisement

পুষ্পা ছবিতে অভিনয় করার পর থেকেই বলিউডের একাধিক পরিচালক তার কাছে ছবির অফার নিয়ে গিয়েছেন। জানা গিয়েছে, পর্দার শ্রীভাল্লী খুব শীঘ্রই পা রাখতে চলেছেন বলিউডে। শান্তনু বাগচী পরিচালিত ‘মিশন মজনু’ ছবিতে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে রশ্মিকাকে। এছাড়াও ‘গুডবাই’ ছবিতে বলিউডের বচ্চন সাহেবের সাথে স্ক্রিন শেয়ার করবেন তিনি। এমনকি বরুণ ধাওয়ানের সাথেও কাজ করছেন অভিনেত্রী। বর্তমান যুগে ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ততম অভিনেত্রী তিনি, তা বলার অপেক্ষা রাখে না। আপাতত, অভিনেত্রীর অগণিত ভক্তরা তাকে বলিউডের ছবিতে দেখার অপেক্ষায় দিন গুনছেন।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই অ্যাক্টিভ তিনি। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন, যা রীতিমতো ভাইরাল হয় নেটনাগরিকদের মাঝে। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে অভিনেত্রীকে একটি কালো রঙের টি-শার্টে দেখা গিয়েছে। তবে ছবিতে তার সাথে দেখা মিলেছে তার মায়েরও। ভিডিও কলে কথা বলছিলেন তারা, তা অভিনেত্রীর দ্বারা শেয়ার করা ছবিগুলো দেখেই স্পষ্ট হয়েছে। মোট তিনটি ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে তার মায়ের সাথে হওয়া কিছু কথোপকথন তুলে ধরেছেন। ছবিতে অভিনেত্রীর হাসি দেখে রীতিমত মুগ্ধ তার ভক্তরা। মায়ের সাথে কাটানো অভিনেত্রীর এই সুন্দর মুহূর্তের ছবি আপাতত ভাইরাল নেটপাড়ায়।

আপাতত গোটা ভারতবাসী রীতিমত মুগ্ধ পর্দার শ্রভাল্লীর রূপে। কয়েকদিন আগেই অভিনেত্রীর একটি সাদা শাড়ি পরা ছবি ভাইরাল হয়েছিল, যা রীতিমতো পাগল করে দিয়েছিল অভিনেত্রীর ভক্তদের। ঘুম কড়েছিল তার পুরুষ অনুরাগীদের। বর্তমানে রশ্মিকা মন্দনা নেটিজেনদের একাংশের কাছে স্টাইল স্টেটমেন্ট হয়ে উঠেছেন। নেটমাধ্যমে তার অনুরাগীর সংখ্যা চোখে পড়ার মতো। তাই তার কোন পোস্টই চোখ এড়ায় না নেটিজেনদের।

Recent Posts