×
ভাইরাল & ভিডিও

Viral: পুষ্পা ছবির গানে তাল মিলিয়ে নাচ করছে ছোট্ট মুরগি, ভাইরাল ভিডিও

পুষ্পা ছবির সৃভাল্লি গানের সঙ্গে এই নাচ হয়েছে

Advertisement

দিন কয়েক আগেই মুক্তি পেয়েছে দক্ষিণী নায়ক আল্লু আর্জুনের পুষ্পা: দা রাইস ছবিটি। ইতিমধ্যেই এই দক্ষিণের চলচ্চিত্র ভারতে বেশ নাম করে ফেলেছে। যারা দক্ষিণ ভারতের সিনেমা একটু পছন্দ করেন তাদের জন্য এই সিনেমা অত্যন্ত উপাদেয় হয়ে উঠেছে। তার পাশাপাশি যারা দক্ষিণ ভারতের সিনেমা খুব একটা দেখেননি তাদের ক্ষেত্রেও কিন্তু এই সিনেমাটি খুব একটা খারাপ নয়। সব থেকে বড় কথা হল দক্ষিণের দুজন সবথেকে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী জুটি এই সিনেমায় অভিনয় করেছেন। তারা হলেন আল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না। তাদের দুজনের কেমিস্ট্রি এতটাই সুন্দর ভাবে ফুটে উঠেছে, যে সকলেই এই ছবি দেখতে অত্যন্ত পছন্দ করেছেন।

Advertisement

গত বছর ডিসেম্বর মাসে সিনেমা হলে মুক্তি পেয়েছিল পুষ্পা। তবে কিছুদিন আগেই জানুয়ারি মাসে ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইমে মুক্তি পায় পুষ্পা। এই ছবিটি প্রাথমিকভাবে তেলেগু ভাষার ছবি হলেও, হিন্দি ভাষাতেও এই ছবিটি ডাবিং করা হয়েছে এবং পাশাপাশি এই ছবিটি হয়েছে অত্যন্ত জনপ্রিয়। সকলের কাছেই হয়েছে এই ছবিটি অত্যন্ত প্রিয় এবং এই ছবির গানগুলি সকলকে মুগ্ধ করেছে।

তার মধ্যে সবথেকে জনপ্রিয় গানটি হল জাবেদ আলীর গাওয়া সৃভাল্লি। এই গানটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এতটাই জনপ্রিয় যে, এমন কোন ক্রিয়েটার নেই যারা এই গানের ভিডিও তৈরি করেননি। সোশ্যাল মিডিয়াতে যদি আপনারা ইনস্টাগ্রাম রিল ভিডিও দেখতে পছন্দ করেন তাহলে আপনারা এই গানের ভিডিও অবশ্যই দেখে থাকবেন। তবে শুধুমাত্র কি অভিনেতা অভিনেত্রী এবং ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারদের ভিডিও জনপ্রিয় হয়েছে, সেরকমটা নয় এই গানের সঙ্গে পশু পাখির ভিডিও হয়েছে জনপ্রিয়।

Advertisement

সম্প্রতি সেরকম একটি ভিডিও আবার ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে উঠল যেখানে আমরা দেখতে পাচ্ছি এই সৃভাল্লি গানের সঙ্গে সঙ্গে তাল মিলিয়ে মিলিয়ে নাচ করছে একটি মুরগি। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গে হয়ে উঠেছে জনপ্রিয় এবং বহু মানুষ এই ভিডিওতে ওই মুরগির নাচের প্রশংসা করেছেন। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, এই গানের সময় আল্লু অর্জুন যেরকম ভাবে নাচ করেছিলেন, ঠিক সেরকম ভাবেই পা টেনে টেনে নাচ করে যাচ্ছে ওই মুরগি ছানা। বহু মানুষ এই নাচের প্রশংসা করেছেন এবং অনেকেই এই নাচ দেখে অত্যন্ত অবাক। চলুন এই নাচটি দেখে নেওয়া যাক এক নজরে

Related Articles

Back to top button