Rashmika Mandana: ‘পুষ্পা ২’ মুক্তির আগেই ‘সামি সামি’র সাথে নাচে আপত্তি রশ্মিকার, বিস্ফোরক পর্দার শ্রীভাল্লী

Advertisement

Advertisement

২০২০-র শেষের দিক থেকেই দক্ষিণী ছবি ‘পুষ্পা’র সমস্ত গানগুলি সারা ফেলে দিয়েছিল গোটা বিশ্বে। সেগুলির মধ্যে ‘সামি সামি’ অন্যতম। যার রেশ এখনো রয়ে গিয়েছে সাধারণের মাঝে। খুব সম্প্রতি পুষ্পার শ্রীভাল্লী সোশ্যাল মিডিয়ার পাতায় প্রশ্ন উত্তরে মেতেছিলেন অনুরাগীদের সাথে। আর সেখানেই নিজের বিস্ফোরক মন্তব্যের জন্য এই মুহূর্তে চর্চায় অভিনেত্রী।

Advertisement

খুব সম্প্রতি টুইটারের পাতায় নিজের অনুরাগীদের সাথে প্রশ্ন উত্তর পর্বে মেতে উঠেছিলেন অভিনেত্রী। সেখানেই অনুরাগীদের নানা প্রশ্নের স্পষ্ট উত্তর দিতে দেখা গিয়েছে তাকে। আর এই প্রশ্ন উত্তর পর্ব চলাকালীনই এক অনুরাগী অভিনেত্রীর কাছে অনুরোধ করেন ‘সামি সামি’ গানের তালে নৃত্য পরিবেশন করার জন্য। ‘পুলকিত’ নামের এক ব্যক্তি এদিন লিখেছিলেন, অভিনেত্রীর সাথে ‘সামি সামি’র তালে একবার নাচতে চান। সেই সুযোগ কি তিনি পাবেন? আর উত্তরেই স্পষ্ট জবাবে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি এই গানে আর নাচবেন না।

Advertisement

ঐ ব্যক্তির প্রশ্নের স্পষ্ট জবাবে অভিনেত্রী লেখেন, তিনি বহুবার এই গানের তলে নেচেছেন। বয়স হলে এবার তার পিঠে সমস্যা দেখা দেবে। মজার ছলে তিনি এও জানিয়েছেন, তার সাথে দেখা হলে না হয় অন্যকিছু করবেন একসাথে। আপাতত, অভিনেত্রী নিজের এই মন্তব্যের সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন।

Advertisement

খুব শীঘ্রই দর্শকদের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটতে চলেছে বলেই জানা গিয়েছে। মিডিয়ার খবর অনুযায়ী, ২০২২’এর আগস্ট মাস থেকেই এই ছবির শুটিং শুরু হয়েছিল। হায়দ্রাবাদ ও বিশাখাপত্তনমে চলছিল ছবির শুটিং। সেই খবর প্রকাশ্যে আসার পর থেকেই ‘পুষ্পা ২’এর অপেক্ষায় দর্শকমহল। মাঝে ছবির কলাকুশলীদের নিয়েও মিডিয়ার পাতায় একাধিক খবর প্রকাশিত হয়েছে। সেই অপেক্ষার অবসান ঘটিয়ে ২০২৩’এর এপ্রিল মাসেই ‘পুষ্পা ২’এর ঝলক প্রকাশ্যে আসতে চলেছে। ইতিমধ্যেই নির্ধারণ করা হয়েছে দিনও‌‌। খুব সম্ভবত তার জন্য পর্দার পুষ্পারাজ আল্লু অর্জুনের জন্মদিনের দিনটিকেই বেছে নেওয়া হয়েছে। সব ঠিকঠাক থাকলে ২০২৪ সালেই বড়পর্দায় মুক্তি পাবে এই ছবি। উল্লেখ্য, ‘পুষ্পা: দ্যা রাইজ’ বিশ্বের বাজারে এক বিপুল ব্যবসা করেছিল সেকথা আর আলাদাভাবে বলার নয়। এখন এটাই দেখার ‘পুষ্পা ২’ ঠিক কতটা প্রভাব ফেলতে পারে দর্শকমহলের উপর। অপেক্ষায় সমগ্র দর্শকমহলের পাশাপাশি ছবির কলাকুশলীরাও।