পরনে লাল বেনারসি শাড়ি, বাঙালি লুকে ভাইরাল হলেন পূজা

Advertisement

Advertisement

মা হওয়ার পরেও অভিনেত্রী পূজা ব্যানার্জি ভুলে যাননি নেটিজেনদের। সব কিছুর মধ্যেও কিছুটা সময় বার করে সোশ্যাল মিডিয়ায় অ্যাকটিভ হন তিনি। প্রায়ই তিনি শেয়ার করেন নিজের ছবি অথবা পারিবারিক মুহূর্তের ছবি। এবার বাঙালি মেয়ে পূজা আদ্যোপান্ত বাঙালি লুকে ইন্সটাগ্রামে শেয়ার করলেন নিজের ছবি। লাল বেনারসি পরে সিঁথিতে সিঁদুর দিয়ে পূজা হয়ে উঠেছিলেন অনন্যা। পূজা ব্যক্তিগত ভাবে লাল রঙ পছন্দ করেন। লাল রঙের বেনারসি শাড়িতে পূজার লুক সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছে।

Advertisement

কিছু দিন আগেই ছিল পূজা ও তাঁর স্বামী কুণাল বর্মার পুত্রসন্তান কৃষভের নামকরণ অনুষ্ঠান ছিল। সেই উপলক্ষ্যে পূজা লাল রঙের বেনারসি শাড়ি পরে সেজেছিলেন। নামকরণের পরেও কৃষভের মুখ দেখাননি পূজা। তবে এবার তিনি ইমোজি দিয়ে কৃষভের মুখ ঢাকেননি। বরং মায়ের কোলে ঘুমন্ত কৃষভের হাতের ছোট্ট মুঠিতে তার মুখ ঢাকা পড়ে গিয়েছিল।

Advertisement

কিছুদিন আগেই মা হয়েছেন পূজা। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা। কিন্তু কুণালকে করোনা অতিমারীর কারণে অনুরোধ করা সত্ত্বেও লেবার রুমে ঢুকতে দেওয়া হয়নি। পূজা একটি পুত্রসন্তানের জন্ম দেন। কিন্তু জন্মের পর থেকেই শিশুটির শ্বাসনালিতে সমস্যা ছিল। ফলে শিশুটিকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়। এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই শিশুটি সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন। নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

Advertisement

পূজা ও কুণালের পরিচয় হয় একটি সিরিয়ালের সেট থেকে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2019 সালে দুই পরিবারের উপস্থিতিতে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন। চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা ছিল তাঁদের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পূজা ও কুণাল বিয়ের অনুষ্ঠান বাতিল করে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে। এরপর 15ই অগষ্ট পূজা ও কুণালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। সবাই পূজাকে শুভেচ্ছা জানান। পূজা ও কুণাল তাঁদের পুত্রসন্তানের একটি ছবি শেয়ার করেছেন। কিন্তু সন্তানের মুখের জায়গায় তাঁরা একটি ইমোজি বসিয়ে দিয়েছিলেন। পারিবারিক কিছু অনুষ্ঠান হবার পর তাঁরা তাঁদের সন্তানের সম্পূর্ণ ছবি শেয়ার করবেন বলে জানিয়েছিলেন।

Recent Posts