পূজা শেয়ার করলেন সন্তানের সঙ্গে তাঁর ছবি, মুহূর্তে ভাইরাল ছেলের ছবি

Advertisement

Advertisement

সম্প্রতি অভিনেত্রী পূজা ব্যানার্জি তাঁর ও কুণালের একমাত্র পুত্রসন্তানের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। কিন্তু ছবিতে যথারীতি তিনি ছেলের মুখ একটি মিষ্টি ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন। এই ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে পূজা লিখেছেন পুত্রসন্তানের সঙ্গে তিনি চার সপ্তাহ পূর্ণ করলেন। পূজা সবার আশীর্বাদ ও ভালোবাসা চেয়েছেন নিজের সন্তানের জন্য। নেটিজেনরা পূজা ও তাঁর ছেলের এই ছবিটি পছন্দ করেছেন। তাঁরা এবং পূজার কিছু সেলেব বন্ধু পূজাকে এবং তাঁর সন্তানকে অনেক ভালোবাসা ও শুভেচ্ছা জানিয়েছেন। পূজা ছবিটি তুলেছিলেন করভা চৌথের দিন। ছবিতে করভা চৌথের জন্য লাল শাড়ি ও মাঙ্গটিকা পরেছিলেন পূজা। করভা চৌথের দিন স্বামী কুণাল ও নিজেদের সন্তানের জন্য মঙ্গলকামনা করেছেন পূজা। এর আগেও পূজা ও কুণাল তাঁদের পুত্রসন্তানের একটি ছবি শেয়ার করেছিলেন। কিন্তু সন্তানের মুখের জায়গায় তাঁরা একটি ইমোজি বসিয়ে দিয়েছিলেন। পারিবারিক কিছু অনুষ্ঠান হবার পর তাঁরা তাঁদের সন্তানের সম্পূর্ণ ছবি শেয়ার করবেন বলে জানিয়েছেন।

Advertisement

সম্প্রতি মা হয়েছেন পূজা। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা। পূজা একটি পুত্রসন্তানের জন্ম দেন। কিন্তু জন্মের পর থেকেই শিশুটির শ্বাসনালিতে সমস্যা ছিল। ফলে শিশুটিকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়। এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই শিশুটি সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন। নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

Advertisement

পূজা ও কুণালের পরিচয় হয় একটি সিরিয়ালের সেট থেকে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2019 সালে দুই পরিবারের উপস্থিতিতে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন। চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা ছিল তাঁদের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পূজা ও কুণাল বিয়ের অনুষ্ঠান বাতিল করে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে। এরপর 15ই অগষ্ট পূজা ও কুণালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। সবাই পূজাকে শুভেচ্ছা জানিয়েছিলেন।

Advertisement