ছেলেকে খাওয়াতে গিয়ে নাজেহাল পূজা, এ কী কাণ্ড করে বসলেন অভিনেত্রী

Advertisement

Advertisement

গত বছর 8 ই অক্টোবর মা হয়েছেন পূজা ব্যানার্জি (Puja Banerjee)। মা হওয়ার আগে নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন তিনি। মা হওয়ার আগের রাতের ছবিও শেয়ার করেছিলেন পূজা ও কুণাল(Kunal verma)। মা হওয়ার আগের রাতে কার্যত জেগেই কাটিয়েছিলেন পূজা ও কুণাল। প্রথম সন্তানের বাবা-মা হওয়ার আনন্দ ছিল তাঁদের মধ্যে। পরের দিন হাসপাতালে ভর্তি হন পূজা। কিন্তু কুণালকে করোনা অতিমারীর কারণে অনুরোধ করা সত্ত্বেও লেবার রুমে ঢুকতে দেওয়া হয়নি। পূজা একটি পুত্রসন্তান কৃশভ (Krishav) -এর জন্ম দেন। কিন্তু জন্মের পর থেকেই শিশুটির শ্বাসনালিতে সমস্যা ছিল। ফলে শিশুটিকে বিশেষ চিকিৎসার জন্য হাসপাতালের আলাদা রুমে রাখা হয়। এই ঘটনায় পূজা ও কুণাল ভেঙে পড়েছিলেন। কিন্তু কিছুদিনের মধ্যেই শিশুটি সুস্থ হলে তাকে পূজা ও কুণালের হাতে তুলে দেওয়া হয়। বাড়ি ফিরে এসে ইন্সটাগ্রামে পূজা এই ঘটনা শেয়ার করেন। নেটিজেনরা ও সেলিব্রিটিরা পূজাকে মা হওয়ার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। গর্ভবতী হওয়ার কারণে পূজা স্টার ভারত চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ ছেড়ে দিয়েছিলেন।

Advertisement

কৃশভ কিছুদিন আগেই মুক্ত হয়েছে শ্বাসনালীর সমস্যা থেকে। তাই তার সুস্থতা কামনা করে কৃশভের হাতেই মহাশিবরাত্রির দিন মহাদেবের অভিষেক করিয়েছেন পূজা ও কুণাল। পূজার কোলে বসে ছোট্ট কৃশভ করেছে দেবাদিদেবের অভিষেক। মহাদেবের অষ্টধাতুর মূর্তিতে দুধ দিয়ে অভিষেক করা হয়েছে। কৃশভের প্রথম শিবরাত্রির ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন পূজা। নেটিজেনরাও কৃশভের সুস্থতা কামনা করেছেন।

Advertisement

সম্প্রতি ছিল কৃশভের অন্নপ্রাশন। সম্পূর্ণ অবাঙালি মতে মুন্ডন না করে বাঙালি মতে অন্নপ্রাশনের রীতিকেই বেছে নিয়েছেন পূজা ও কুণাল। পূজা কৃশভের অন্নপ্রাশনের ছবি ইন্সটাগ্রামে শেয়ার করে কৃশভের জন্য আশীর্বাদ প্রার্থনা করেছেন। পূজার শেয়ার করা ছবিতে কুণালের কোলে ছোট্ট ধুতি-পাঞ্জাবি ও ফুলের টোপর এবং মালা পরা কৃশভকে দেখতে লাগছিল বরের মতো। অপরদিকে কুণাল ইন্সটাগ্রামে কৃশভের অন্নপ্রাশনের একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে কৃশভের মাথায় হাত রেখে মন্ত্র পাঠের মাধ্যমে কিছু রীতি পালন করছেন কুণাল। কুণালের পরনে রয়েছে সাদা রঙের ধুতি ও উত্তরীয়। এই ভিডিওতে কৃশভের পরনে রয়েছে লাল-সাদা রঙের ফ্রক। উল্লেখ্য, পূজা নিজের শখে মাঝে মাঝেই কৃশভকে মেয়েদের পোশাক পরান। পূজা নিজে পরেছিলেন হালকা গোলাপি রঙের শাড়ি। নেটিজেনরা কৃশভকে অন্নপ্রাশনের শুভেচ্ছা ও আশীর্বাদ জানিয়েছেন।

Advertisement

কিন্তু অন্নপ্রাশনের দু-তিন দিনের মধ্যেই কৃশভকে খাওয়াতে গিয়ে নাজেহাল হয়ে গেলেন পূজা। অসাবধানতা বশতঃ কৃশভের গোটা মুখে খাবার মাখিয়ে ফেললেন পূজা। কিন্তু দুষ্টু কৃশভ তাতে মজাই পেয়েছে। সে দিব্যি খিলখিল করে হেসে ছবি তুলেছে। ছবিগুলি ইন্সটাগ্রামে শেয়ার করে পূজা লিখেছেন, কবে যে কৃশভ নিজের হাতে খেতে শিখবে!

পূজা ও কুণালের পরিচয় হয় একটি সিরিয়ালের সেট থেকে। দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2019 সালে দুই পরিবারের উপস্থিতিতে তাঁরা রেজিস্ট্রি ম্যারেজ করেন। চলতি বছরে আনুষ্ঠানিক ভাবে বিয়ে হবার কথা ছিল তাঁদের। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পূজা ও কুণাল বিয়ের অনুষ্ঠান বাতিল করে তাঁদের বিয়ের জন্য সঞ্চিত অর্থ দান করেন করোনা তহবিলে। এরপর গত বছর 15ই অগষ্ট পূজা ও কুণালের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যেখানে পূজার বেবি বাম্প স্পষ্ট বোঝা যাচ্ছিল। সবাই পূজাকে শুভেচ্ছা জানান। সম্প্রতি পূজা ও কুণাল তাঁদের পুত্রসন্তান কৃশভ-এর একটি ছবি শেয়ার করেছেন।

Recent Posts