×
টলিউডবিনোদন

Puja Banerjee: উন্মুক্ত বুকের খাঁজে ঝরছে আগুন, সমুদ্রসৈকতে লাস্যময়ী রুপে নজর কেড়েছেন অভিনেত্রী পূজা ব্যানার্জি

Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। কয়েকদিন আগেই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছেন এই তারকা দম্পতি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক মেলে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। সম্প্রতি সমুদ্রসৈকতে তোলা অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি নেটমাধ্যমের পাতায় রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

কয়েকদিন আগেই স্বামী কুনালের সাথে গোয়াতে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানকার সমুদ্রসৈকত থেকে একাধিক ছবি শেয়ার করেছেন পূজা ব্যানার্জী। সম্প্রতি সেই ছবিগুলি রীতিমতো ভাইরাল হয়েছে। বলাই বাহুল্য, নেটদুনিয়ায় নেটিজেনদের মাঝে উষ্ণতা ছড়িয়েছে ছবিগুলি। শেয়ার করা ছবিগুলির বেশ কয়েকটিতে অভিনেত্রীকে ডিপ নেক ডিজাইনার পোশাকে দেখা গিয়েছে। পোশাকে তার বক্ষ বিভাজিকা ছিল একেবারে স্পষ্ট। একটি ছবিতে চোখে ছিলো রোদ-চশমা। কখনো সমুদ্র সৈকতের শুয়ে, আবার কখনো দাঁড়িয়ে হট লুকে নজর কেড়েছেন নেটিজেনদের। তার এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া মাত্রই রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে তার অনুরাগীদের মাঝে। তাকে ভালোবাসায় ভরিয়েছেন নেটিজেনরাও।

অভিনেত্রী নিজস্ব একটি ইউটিউব চ্যানেল রয়েছে। যেখানে তিনি তার ঘুরতে যাওয়ার ভিডিওগুলি শেয়ার করে থাকেন অর্থাৎ তিনি ভ্লগ করে নিজেদের বেড়ানোর মুহুর্ত শেয়ার করে নিয়েছেন সকলের সাথে। সম্প্রতি তিনি গোয়াতে গিয়েও ভ্লগ করেছেন। তার ইউটিউব চ্যানেলে চোখ রাখলেই সেইসমস্ত ভ্লগ চোখে পরবে।

Related Articles

Back to top button