নিউজ

সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করলেন পূজা, মুহূর্তে ভাইরাল

Advertisement

কিছুদিন আগেই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ‘সিক্রেট ওয়েডিং’ সেরেছেন। এবার বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি। আগে বেবি বাম্প হলেই মেয়েদের ঘরবন্দি করে দেওয়া হতো।বহু মেয়ে শারীরিক পরিবর্তন ও কুসংস্কারের কারণে বেবি বাম্প দেখানোর পক্ষপাতী ছিলেন না। এমনকি ঐশ্বর্য রাই বচ্চনও সবসময় ওড়না দিয়ে বেবি বাম্প ঢেকে রেখেছিলেন।কিন্তু এখন সময় বদলেছে,বদলেছে মানসিকতাও।

দেশে-বিদেশে হবু মায়েরা এখন বেবি বাম্প দেখাতে ভয় বা লজ্জা বোধ করেন না। এর মাধ্যমে তাঁরা মাতৃত্বের প্রতি গর্বকে তুলে ধরেন। কিছুদিন আগে অনুষ্কা শর্মাও নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করেছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হলেন পূজা ব্যানার্জিও। এই বছর অনুষ্ঠান করেই বিয়ে হওয়ার কথা ছিল পূজা ও কুণালের।কিন্তু লকডাউনের কারণে তা পিছিয়ে যায়। ফলে দুই পরিবারের উপস্থিতিতে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। দীর্ঘ দিন ধরেই পূজা ও অভিনেতা কুণাল পারমারের সম্পর্ক রয়েছে।

টলিউডে কিছু বাংলা ছবিতে কাজ করার পর পূজা মুম্বই পাড়ি দেন। সেখানেই নিজের কেরিয়ার গড়ার সময় আলাপ হয় কুণালের সাথে। বন্ধুত্ব থেকে সূত্রপাত হয় প্রেমের। সম্প্রতি পূজা স্টার ভারত চ্যানেলে ‘জগজননী মা বৈষ্ণো দেবী’ সিরিয়ালে মা বৈষ্ণো দেবীর ভূমিকায় অভিনয় করছিলেন। কিন্তু গর্ভবতী হওয়ার কারণে তিনি সিরিয়াল ছেড়ে দেন।

Tags

Related Articles

Back to top button