বিনোদন

Puja Banerjee: দিন দিন লাস্যময়ী হয়ে উঠছেন পর্দার পার্বতী, বোল্ড লুকেই ক্ষুব্ধ ‘মহাদেব’ ভক্তরা

Advertisement

Advertisement

পূজা ব্যানার্জী টলিউডের পাশাপাশি হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ। ২০২১’এই নিজের স্বামী কুনাল বর্মার সাথে সামাজিক বিয়ে সেরেছেন তিনি। সেখানে টলিউডের একাধিক অভিনেতা-অভিনেত্রীরা উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন হিন্দি টেলিভিশন জগতের অনেকেই। সেই সমস্ত ছবি ভাইরালও হয়েছিল সোশ্যাল মিডিয়ার পাতায়। ছেলে কৃশিভকে নিয়েই সামাজিক বিয়ে সেরেছিলেন এই তারকা দম্পতি।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী পূজা ব্যানার্জী ভালোই অ্যাক্টিভ, তা তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট দেখলেই স্পষ্ট হয়। তিনি প্রায়ই নিজের নানা ফটোশুটের ছবি ও পরিবারের সাথে কাটানো মুহূর্তের ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। নিজের বানানো রিল ভিডিও’ও শেয়ার করে থাকেন। এছাড়াও ছেলের সাথে কাটানো বিভিন্ন মুহূর্তের ঝলক অভিনেত্রী নিজেই তুলে ধরেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে। কুনাল ও পূজা দুজনেই ব্যস্ততার ফাঁকে বেশিরভাগ সময়টাই কাটান তাদের ছেলে কৃশিভের সাথে।

Advertisement

তবে সম্প্রতি এই ‘মহাদেব’ খ্যাত অভিনেত্রীর উপর তুমুল ক্ষেপেছেন নেটজনতার একাংশ। পর্দায় পার্বতীর চরিত্রে দেখা মিলতো পূজার। চরিত্রের সাজে অর্থাৎ ট্র্যাডিশনাল লুকেই তাকে দেখতে পছন্দ করতেন দর্শকমহলের একাংশ। আর সেই পর্দার পার্বতীরই বোল্ড লুকে অসন্তুষ্ট একাংশ। সম্প্রতি অভিনেত্রী নিজের যে লুক শেয়ার করেছেন সেখানে, তাকে সাদা-কালো প্রিন্টেড পোশাকে দেখা দিয়েছে। এই পোশাকে তার পেটের একাংশ ছিল দৃশ্যমান। চোখে মুখে ছিল আবেদনের ছাপ স্পষ্ট। নুড মেকাপের সাথে বজায় ছিল হালকা হাসিও। নিঃসন্দেহে অভিনেত্রীর রূপে আবারো মুগ্ধ তার ভক্তমহলকে। তাহলেও অভিনেত্রীর এই বোল্ড লুকই এই মুহূর্তে একাংশের অসন্তোষের কারণ।

Advertisement

Recent Posts