সলমন খান ও জ্যাকলিনের ঘনিষ্ঠতা ভিডিও ফাঁস হল সোশ্যাল মিডিয়ায়, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রির মোস্ট এলজিবল ব্যাচেলর সালমান খান। তার মতো এরকম বিলাস পূর্ন জীবন কে না চায়। তার জীবনে বলতে গেলে কোনো কিছুরই অভাব নেই নাতো টাকা না অন্য কিছুর। এমনকি সে ব্যাচেলর হলেও তার জীবনে নারী সংখ্যা খুব একটা যে কম তা একদমই নয়। শুধু মাত্র সাধারণ মানুষই তাকে পেতে চায় তাই নয়,অনেক বড়ো বড়ো অভিনেত্রী। ক্যাটরিনা কাইফ, ইউলিয়া ভেন্তুর, ডেইজি শাহ এর মত অনেক অভিনেত্রীর সঙ্গেই তার সম্পর্কের কথা আমরা জানতে পারি।

Advertisement

আমরা সকলেই জানি যে বলিউডের সাল্লু ভাই এর বিদেশিনীদের প্রতি ঝোঁক টা একটু বেশিই। তার এই তালিকার মধ্যে একজন হলেন জ্যাকলিন ফার্নান্দেজ। জ্যাকলিনের সাথে সালমানের ঘনিষ্ঠতার খবর অনেক আগে থেকেই বলি পাড়ায় ঘুরছে আর সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা সবাই সেকথা জানতেও পারি। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে তারা এমন কাণ্ড করলেন যাতে সবাই আর একটু সিওর হয়ে গেল।

Advertisement

Advertisement

সম্প্রতি একটি রিয়ালিটি শো এর ক্লিপ ভাইরাল হয় যেখানে আমরা দেখি প্রকাশ্যে সালমান খান জ্যাকলিনকে জড়িয়ে ধরে তার গলায় কিস করছেন। ভিডিওটি রীতিমত ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তার সঙ্গে প্রচুর কুরুচিকর মন্তব্যও করেন অনেকে। এখন প্রায়ই সালমানের সঙ্গে তাকে বিভিন্ন জায়গায় দেখা যাচ্ছে। তাদের ঘনিষ্ঠতা ক্রমশই বাড়তে দেখা যাচ্ছে।