অফবিটটলিউডবিনোদন

করোনা আবহয়েও পুরীর প্রভু জগন্নাথের দর্শন করলেন প্রসেনজিৎ, দেখুন ভিডিও

পুরীর প্রতি বাঙ্গালীদের এক আবেগ আছে। এবারে সেই আবাগকে একটু উস্কে দিলেন প্রসেনজিৎ।। মন ভালো করা পুরীর জগন্নাথ দেবের মঙ্গলারতির একটি ভিডিও পোস্ট করলেন বুম্বাদা।

এই কঠিন মহামারির সঙ্গে লড়াই করতে করতে মানুষ নাজেহাল। গৃহবন্দী মানুষ তাঁর শখ-আহ্লাদ সব লাটে তুলে একাকী কঠিন সংগ্রামের মধ্যে দিয়ে যাচ্ছে। প্রতিদিনের লড়াই সব আনন্দকে গ্রাস করে নিচ্ছে। এতদিন বন্ধ ছিল মল, বাজার, মন্দির মসজিদ, পার্ক এমনকি ভ্রমনের জায়গাগুলি। বাড়ির ছাদ অথবা বারান্দা এই দুইই সম্বল ছিল মন ভালো করার। আনলক ৪ পর্ব শুরু হয়ে যাওয়ার পর থেকে পরিস্থিতি আগের থেকে অনেকটা স্বাভাবিক হচ্ছে। চলছে মেট্রো, বাস। তাই ভ্রমনের চিন্তা যে একেবারেই উঁকি দিচ্ছে না তা কিন্তু নয়।

ঠিক তাই, আমাদের প্রিয় অভিনেতা প্রসেনজিৎও ভ্রমণ পিপাসুদের মনের ইচ্ছাকে একটু নাড়িয়ে দিয়ে গেলেন। আজ্ঞে, তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় পুরীর জগন্নাথ দেবের মঙ্গলারতির ভিডিও পোস্ট করেন। আর যেই মাত্র এই ভিডিও তিনি পোস্ট করেন, অমনি সবার মন নেচে ওঠে। ঘুরতে যাওয়ার এক আকুলতা তৈরি হয়। টলিউডের অনেকে ‘জয় জগন্নাথ’ বলে কমেন্ট করেছেন। বাদ যাননি প্রসেনজিৎ-এর ফ্যানেরাও। চলুন একবার আমরাও জগন্নাথ দেবের দর্শন করে নিই।

সন্ধ্যে বেলার আরতির ভিডিও পোস্ট করেন বুম্বাদা। খুশি বুম্বাদার ফ্যানেরা। এই কঠিন মহামারির মধ্যেও এমন ভিডিও দেখতে পেয়ে আবেগে ভাসছে প্রসেনজিৎ-এর কমেন্ট সেকশন। চলুন আরেকবার দেখি সেই মন ভালো করা মঙ্গল আরতির ছবি।

প্রসেনজিৎ-এর ভিডিওতে কমেন্ট করেছেন নিউ মম শুভশ্রীও।

Tags

Related Articles

Back to top button