টলিউডবিনোদন

অভিষেকের মৃত্যুতে শোকোস্তব্ধ টলিউড, কোন ‘প্রতিক্রিয়া দিতে’ অস্বীকার করলেন প্রসেনজিৎ

বুধবার মধ্যরাত ১ টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিষেক চট্টোপাধ্যায়

×
Advertisement

মাত্র ৫৮ বছর বয়সে এই জগতের মায়া কাটিয়ে চিরঘুমের দেশে বিলীন হয়ে গেলেন নব্বইয়ের দশকের দাপুটে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। একাধিক সিনেমাতে পার্শ্বচরিত্রে তুখোড় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি এবং সেইসাথে টলিউড ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা করে নিয়েছিলেন তিনি। গতকাল অর্থাৎ বুধবার মধ্যরাত ১ টা ৪০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে হারিয়ে যান অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়। বৃহস্পতিবার সকালে এমন দুঃসংবাদ পাওয়ার পর শোকের ছায়া নেমেছে শিল্পীমহলে।

Advertisement

অভিষেক চট্টোপাধ্যায়ের আকস্মিক মৃত্যুতে শোকোস্তব্ধ গোটা টলি ইন্ডাস্ট্রি। অনেকেই সকাল থেকে সংবাদমাধ্যমের সাথে কথা বলে নিজেদের মনের কথা ব্যক্ত করেছেন। তার মধ্যেই টলি সুপারস্টার বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় জানিয়েছেন, “একের পর এক মৃত্যু দেখছি এবং প্রতিক্রিয়া দিয়ে চলেছি। কিন্তু অভিষেকের খবরটা সকালে শোনার পর এই প্রথম সংবাদমাধ্যমকে জানাচ্ছি, আজ আমি প্রতিক্রিয়া দিতে পারবো না। অভিষেকের বিয়েতে আমি ছিলাম বরকর্তা। সেই দিনের কথাটা খুব বেশি করে মনে পড়ছে। ওর সঙ্গে যা কিছু স্মৃতি রয়েছে আমি যত্ন করে রেখে দিতে চাই। এর থেকে একটা বেশি শব্দ আমি আর ব্যবহার করতে পারছি না”।

জানিয়ে রাখা ভাল, টলিউড ইন্ডাস্ট্রিতে কর্মসূত্রে বেশ ভালো সম্পর্ক ছিল প্রসেনজিৎ এবং অভিষেকের। বহু হিট বাংলা সিনেমাতে এই জুটি কাজ করেছেন। এমনকি প্রফেশনাল লাইফ ছাড়াও ব্যক্তিগত জীবনে দুজনের বেশ ভালো সম্পর্ক ছিল। বিভিন্ন পারিবারিক অনুষ্ঠানে একে অপরের বাড়িতে হাজির হতেন বলে জানা যায়। তবে শেষপর্যন্ত তাঁদের সম্পর্কেও ফাটল ধরে। অভিষেক নাম না করেই প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিল।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে একটি বাংলা চ্যানেলের জিতের হোস্ট করার শোতে নিয়মিত যাচ্ছিলেন অভিষেক চট্টোপাধ্যায়। কিন্তু কিছুদিন ধরে পায়ের শিরার অসহ্য যন্ত্রণায় ভুগছিলেন তিনি। পারিবারিক বন্ধু তথা অভিনেতা কৌশিককে তিনি জানিয়েছিলেন যে যন্ত্রণার জন্য একাধিক ওষুধ খেতে হচ্ছে তাঁকে। পরশু যন্ত্রণা বাড়ার পর বাড়িতেই চিকিৎসা শুরু হয়। এমনকি গতকাল অক্সিজেন অব্দি দেওয়া হয়। কিন্তু সমস্ত চেষ্টা ব্যর্থ করে গতকাল রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে চিরঘুমের দেশে হারিয়ে গেলেন অভিষেক চট্টোপাধ্যায়।

Related Articles

Back to top button