টলিউডবিনোদন

কোমরে লেদারের সরু বেল্ট, লাল শিফন শাড়িতে ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

সম্প্রতি অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার নিজের বেশ কিছু ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন। ছবিগুলিতে বই হাতে নিয়ে প্রিয়াঙ্কাকে সুন্দর লাগছে। লাল শিফন শাড়িতে ছকভাঙা স্টাইল অনুসরণ করে প্রিয়াঙ্কা কোমরে পরেছেন লেদারের সরু বেল্ট। এই স্টাইল প্রিয়াঙ্কাকে আরও মোহময়ী করে তুলেছে। তাঁর জীবনের ওঠা-পড়া তাঁকে আরও শক্তিশালী করে তুলেছে। প্রিয়াঙ্কার এই ছবিগুলি যথেষ্ট ভাইরাল হয়েছে।

কিছুদিন আগেই  প্রিয়াঙ্কার ছেলে  সহজের ৭ বছরের জন্মদিন ছিল। প্রত্যেক বছরের মতো এবারও ছেলে সহজকে নিয়ে তার জন্মদিনে পুরীতে জগন্নাথ দর্শনে গিয়েছিলেন প্রিয়াঙ্কা।  ছেলের জন্মদিনের কেক কলকাতা থেকেই নিয়ে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। ছেলেকে কোলে নিয়ে সমুদ্রেও নেমেছিলেন প্রিয়াঙ্কা। শুটিং-এর ব্যস্ততা থাকা সত্ত্বেও সময় বার করে  প্রিয়াঙ্কা প্রতি বছর 9 ই ডিসেম্বর ছেলেকে নিয়ে পুরীতে যান। প্রিয়াঙ্কা নিজেই সহজ ও তাঁর পুরী ট্রিপের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। নেটিজেনরা মা ও ছেলের মিষ্টি মুহূর্তগুলির যথেষ্ট প্রশংসা করেছেন। প্রিয়াঙ্কা ও সহজের এই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল হয়েছে।

ইদানিং  প্রিয়াঙ্কা  ইন্সটাগ্রামে যথেষ্ট অ্যাকটিভ থাকতে শুরু করেছেন।  দীপাবলির সময় তিনি একটি ভিডিও পোস্ট করেছেন  যেখানে তাঁকে প্রদীপ জ্বালিয়ে দীপাবলি উদযাপন করতে দেখা যাচ্ছে।  এই ভিডিও পোস্ট করে রবীন্দ্রনাথ ঠাকুরের গানের কয়েকটি কথা উদ্ধৃত করে ক্যাপশন দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, দীপাবলি আলোর উৎসব।, আলো সবার জন্য।  কিন্তু আতসবাজির বিষাক্ত ধোঁয়ায় এই মহামারীর সময়ে অনেকেই অসুস্থ হয়ে পড়বেন। তাই মানবিকতার খাতিরে দীপাবলি শুধুমাত্র প্রদীপ জ্বালিয়ে উদযাপন করার বার্তাই দিয়েছিলেন প্রিয়াঙ্কা।  নেটিজেনরাও প্রিয়াঙ্কাকে দীপাবলির  শুভেচ্ছা জানিয়েছিলেন।

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার করোনা পরিস্থিতিতে লকডাউনের সময় থেকে সাধারণ মানুষের জন্য ত্রাণের ব্যবস্থা করেছিলেন।  তবে এই কথা তিনি মিডিয়ায় প্রচার করার পক্ষপাতী ছিলেন না।  এছাড়াও প্রিয়াঙ্কা বিভিন্ন সময় বিভিন্ন সামাজিক সচেতনতা-মূলক বার্তা দিয়ে থাকেন।

আরো পড়ুন :  Tanushree Bhattacharya: ভরা মাসে সাধ খেলেন ‘রানী রাসমনি’র মা ভবতারিণী, হাজির ছিলেন সহকর্মীরা

Related Articles

Back to top button