বিনোদন

VIRAL: স্যুট সালোয়ারে এমন নাচ করলেন প্রিয়াঙ্কা চৌধুরী, কেঁপে উঠল ভক্তদের মন, দেখুন ভিডিও

Advertisement

Advertisement

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় প্রায়ই হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সূত্র ধরেই। তাদের মধ্যে অন্যতম স্বপ্না চৌধুরী, থেকে থেকেই যার নাচের ভিডিও ভাইরাল হতে দেখা যায় নেটমাধ্যমে। আর সেইসমস্ত ভিডিওগুলি দেখার অপেক্ষায় থাকেন নেটদুনিয়ার দর্শকরাও। তবে সম্প্রতি স্বপ্না চৌধুরী নয়, প্রিয়াঙ্কা চৌধুরীর মঞ্চ মাতানো নাচের ভিডিও প্রকাশ্যে এসেছে। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছে হরিয়ানভি দর্শকদের।

Advertisement

এই মুহূর্তে হরিয়ানভি প্রথম সারির নৃত্য শিল্পীদের মধ্যে প্রিয়াঙ্কা চৌধুরী অন্যতম। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় তাকে চর্চায় থাকতে দেখা যায়। থেকে থেকেই তার নাচের ভিডিও ভাইরাল হয়। সম্প্রতি ‘এ জে স্বপ্না চৌধুরী’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে তার নাচের একটি পুরনো ভিডিও পুনরায় চর্চার আলোয় উঠে এসেছে। এই ভিডিওতে প্রিয়াঙ্কাকে একটি ধামাকেদার চটপটা হরিয়ানভি সাথেই স্টেজের উপর নৃত্য পরিবেশন করতে দেখা গিয়েছে। ‘ঠেকে আরি গোড়ি ম্যানে কাল মেরে ইয়ার কা’র তালেই স্টেজ কাঁপিয়েছেন তিনি। লাল ও হলুদ রঙের সংমিশ্রণে একটি সালোয়ার-কামিজ দেখা গিয়েছে তার পরনে। সম্প্রতি সেই ভিডিওটির সূত্র ধরেই চর্চায় তিনি।

Advertisement

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চৌধুরীর এই নাচের ভিডিওটি ৪ বছর আগে এই ‘এ জে স্বপ্না চৌধুরী’ নামের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে নেওয়া হয়েছিল। বর্তমানে যার ভিউজ কয়েক হাজার, যার সংখ্যা ৩৭ হাজার ছাড়িয়ে গিয়েছে। তার নাচ দেখে সেখানে উপস্থিত দর্শকরাও বেশ উচ্ছ্বসিত ছিলেন, তা ভিডিওটি দেখেই স্পষ্ট হয়েছে। উপস্থিত দর্শকরা রীতিমতো টাকার বৃষ্টি করিয়ে দিয়েছেন স্টেজের উপর। ৪ বছর পার হয়ে গেলেও সম্প্রতি পুনরায় প্রিয়াঙ্কা চৌধুরীর এই ভিডিওটি তার অনুরাগীদের মাঝে ও নেটদুনিয়ার একাংশের কাছে চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছে। প্রশংসাও করেছেন বহুজন। এই ভিডিওর সূত্র ধরেই আপাতত চর্চার আলোয় রয়েছেন প্রিয়াঙ্কা চৌধুরী। রইল সেই ভিডিও, দেখে নিন।

Advertisement