×
বিনোদনবলিউড

প্রিয়াঙ্কা চোপড়া মা হওয়ার পর বদলে গেছে চেহারা, মেকআপ ছাড়াই দাগ ও বাড়ছে ওজন

Advertisement

২০১৮ সালের ডিসেম্বর মাসে আমেরিকান পপ তারকা নিক জোনাসের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। একেবারে রীতিনীতি মেনে দুই পরিবারের সমস্ত সদস্যদের উপস্থিতিতে বিয়ে করেছিলেন এই তারকা জুটি। সোশ্যাল মিডিয়ায় কোন না কোন কারণে চর্চায় থাকেন তারা, তা নতুন করে বলার প্রয়োজন নেই। তবে সম্প্রতি মা হওয়ার পর থেকেই বেশ কিছুটা বদলে গিয়েছেন অভিনেত্রী তার চোখে পড়েছে সকলের।

Advertisement

কয়েকমাস আগে সম্ভবত জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের অভিভাবক হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। নিজেদের বাবা-মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সকলকে জানিয়েছিলেন তারা। যার মাধ্যমে তারা সারোগেট অভিভাবক হয়েছিলেন তার নাম আজীবন অপ্রকাশিত রাখবেন বলেই জানিয়েছেন। তবে মা হওয়ার পর একেবারে বদলে গিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি তেমনটাই মনে করা হচ্ছে।

Advertisement

সম্প্রতি অভিনেত্রীর বেশ কয়েকটি ছবি শেয়ার হয়েছে যেখানে দেখা যাচ্ছে আগের থেকে বেশ কিছুটা ওয়েট পুট-অন করেছেন তিনি। এখন প্রায়ই বিনা মেকাপে দেখা মেলে তার। সম্ভবত এখন দিনের বেশিরভাগ সময়টাই নিজের সন্তানের সাথে কাটাচ্ছেন অভিনেত্রী। সম্প্রতি ভাইরাল হওয়া ছবিতে একটি কালো ডিপ নেক স্লিভলেস টি-শার্ট ও নীল জিন্সে দেখা গিয়েছে। সাথে পরেছিলেন জ্যাকেট ও সানগ্লাস। মাথায় টপ-নট ছিল। তার টি-শার্টে ‘গ্লোবাল সিটিজেন ফেষ্টিভ্যাল’ লেখা ছিল। সম্ভবত সেখান থেকেই ফিরছিলেন তিনি। আর তখনই ক্যামেরাবন্দি হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। বর্তমানে অভিনেত্রীর সেই ছবিগুলি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ার পাতায়।

বলিউডের পাশাপাশি হলিউডেও নিজের পায়ের তলার মাটি শক্ত করে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে বলিউডে ‘দ্যা হোয়াইট টাইগার’ ছবিতে শেষ দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছিল। উল্লেখ্য, ফারহানা আখতার পরিচালিত ‘জি লে জারা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন প্রিয়াঙ্কা। সম্ভবত খুব শীঘ্রই শুরু হবে শুটিং। জানা গেছে, এই ছবিতে তার সাথে বলিউডের অন্যতম দুই প্রথম সারির অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও আলিয়া ভাটকেও দেখা যাবে।

Related Articles

Back to top button