বলিউড

Priyanka Chopra’s Bold Photoshoot: বোল্ড ফটোশুটেই উষ্ণতা ছড়ালেন নেটমাধ্যমে, দেখেই চোখ ধাঁধিয়েছে ভক্তদের

Advertisement

Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের অন্যতম জনপ্রিয় প্রথম সারির অভিনেত্রী। বলিউডের পাশাপাশি হলিউডেও তার জনপ্রিয়তা নেহাতেই কিছু কম নয়। আমেরিকান গায়ক নিক জোনাসের সাথে বিয়ের পর সেই পরিচিতি বেড়েছে দ্বিগুণ। সোশ্যাল মিডিয়ার পাতায় কিংবা ভক্তদের মাঝে তারকা জগৎ-এর অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপেল হিসেবেই পরিচিত তারা। কারণে অকারণে নেটমাধ্যমে চর্চায় থাকেন অভিনেত্রী। সারোগেসির মাধ্যমে অভিভাবক হয়েছেন এই তারকা জুটি। সেই নিয়েও বেশ কিছুটা সময় চর্চায় ছিলেন প্রিয়াঙ্কা-নিক। আপাতত, নিজের সাম্প্রতিক বোল্ড ম্যাগাজিন লুকের জন্যই সকলের মাঝে চর্চায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

Advertisement

খুব সম্প্রতি বিদেশী ফ্যাশন ম্যাগাজিন ‘টিজেডআর’এর হয়ে সাহসী ফটোশুটে অংশ নিয়েছিলেন অভিনেত্রী। একাধিক ডিজাইনার নজরকাড়া সাজে অভিনেত্রী ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন এদিন। ক্যালিফোর্নিয়ার টোপাঙ্গা মাউন্টেনেই নিজের এই সাম্প্রতিক বোল্ড ফটোশুট পর্ব সম্পন্ন করেছিলেন তিনি। অবশ্য সেকথা তার শেয়ার করে নেওয়া ঝলকের ক্যাপশনে নজর রাখলেই স্পষ্ট হবে।

Advertisement

সাম্প্রতিক ঝলকে রোদের মধ্যে দাঁড়িয়েই টোনড বডি মেকাপে বডি কার্ভ শো-অফ করেছিলেন এদিন। মেসি হেয়ার স্টাইলে বোল্ডনেসও ছড়িয়েছিলেন তিনি। কখনো সাদা আবার কখনো সবুজ ব্রালেস পোশাকেই আবেদনময়ী হয়েছিলেন তিনি। বলাই বাহুল্য, এখন বোল্ড ম্যাগাজিন লুকেই মালতীর মা নজর কেড়েছেন একাংশের। তার চোখ ধাঁধানো সাজেই এখন ঘায়েল তার অনুরাগীমহলের একাংশ, যার ঝলক রয়েছে কমেন্টবক্সেই।

Advertisement

উল্লেখ্য, চলতি মাসেই সম্পন্ন হয়েছে পরিণীতি চোপড়ার বাগদান পর্ব। সেখানে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য সেকথা আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই, সোশ্যাল মিডিয়াতেই তার একাধিক ঝলক মিলেছে।

Recent Posts