×
বলিউডবিনোদন

এই কারণে প্রিয়াঙ্কার ওপর রেগে আগুন নিকের পরিবার

Advertisement

২০১৮ তে যোধপুরের উমেদ ভবনে বসেছিল নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসর। এলাহি আয়োজনে বিয়ে সেরেছেন নিক-প্রিয়াঙ্কা। প্রথমে হিন্দু মতে ও পরে খ্রিস্টান মতে বিয়ে করেন এই দুই সেলেব জুটি। এই বিয়ের সময় নিকের পুরো জোনাস পরিবার বিয়ের দায়িত্বে ছিলেন। কিন্তু এই কেভিন জোনাস জানান প্রিয়াঙ্কা তাঁদের অপছন্দের তালিকার মধ্যে রয়েছে।

Advertisement

একটি ইংরাজি ম্যাগাজিন ‘ভোগ’ কে দেওয়া সাক্ষাত্কারে নিক জানিয়েছিলেন,”আমি হাঁটু গেড়ে বসে ওকে বলেছিলাম তুমি কী আমাকে এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান পুরুষ হওয়ার সুযোগ দেবে, আমায় বিয়ে করবে? বিশ্বাস করুন-ও ৪৫ সেকেন্ড সময় নিয়েছিল, ৪৫ সেকেন্ডের নীরবতা। এরপর আমি বলি, আমি তোমার হাতে এই আংটিটা পরিয়ে দিচ্ছি, যদি না তোমার কোনও আপত্তি থাকে।”

Advertisement

একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন নিক, অবশেষে ১০ বছরের বড় প্রিয়াঙ্কার প্রেমে পড়েন নিক। একগুচ্ছ লোকের সামনে হাঁটু গেঁড়ে বসে প্রিয়াঙ্কাকে নিক বলেছিলেন, ‘তুমিই সত্য’।

২০১৫ এর পর দেশি গার্ল প্রিয়াঙ্কাকে আর বলিউডে দেখা যায় নি। শেষে ২০১৬ তে নিক প্রিয়াঙ্কার প্রেম শুরু হয়। প্রথম সাক্ষাতেই শুরু হয় প্রেম। নিজের অ্যাপার্টমেন্টেই নিককে আমন্ত্রণ জানায় দেশি গার্ল। সেদিন একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। প্রথম চুম্বন নাকি সেদিন মিস হয়েছিলো।

দুই বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই দুই সেলেব জুটি। কিন্তু নিকের বাড়ির প্রিয় সদস্য নন প্রিয়াঙ্কা। এই ব্যপারে নিকের ভাই কেভিন জোনাস জানিয়েছিলেন, যে বিয়ের পরপরই নিক জোনাসকে নিয়ে চলে যাওয়ার জন্যই পরিবারের কোনও সদস্যরাই পছন্দ করতেন না দেশি গার্লকে।

কোভিন জোনাস এও জানিয়েছিলেন যে তার ছোট মেয়ে ভ্যালেন্টিনা নিকের খুব প্রিয় ছিল। তাই প্রিয়াঙ্কাকে মেনে নিতে ভ্যালেন্টিনার সময় লেগেছিল। একটি টক শো-তে কোভিন বলেছিলেন তাঁর মেয়ে নিকের খুব প্রিয় ছিল তাই প্রিয়াঙ্কা তাঁর অপছন্দের তালিকায় ছিল। অবশ্য শুধু ভ্যাল্টেন্টিনা নয়, নিক-প্রিয়াঙ্কার সম্পর্কে খুশি ছিলেন না ডেমি। এই ডেমি ছিলেন নিকের ঘনিষ্ঠ বান্ধবী। তবে এই দুই দেশি-বিদেশি সেলেব জুটি চুটিয়ে সংসার করছেন।

Related Articles

Back to top button