বলিউডবিনোদন

‘মা কালী’র ডিজাইন করা জ্যাকেট! বিদেশে গিয়ে ‘কালী’ ভক্ত প্রিয়াঙ্কা

×
Advertisement

প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ২০০০ সালে গ্ল্যামার জগতে নিজের দক্ষতায় পা রাখেন। সেই বছরই মিস ওয়ার্ল্ড খেতাব নিজের নামে করেন প্রিয়াঙ্কা। এরপর তামিল সিনেমা ‘ঠামিজান’ ছবি দিয়ে চলচ্চিত্র জগতে অভিনয় করেন। এরপর ২০০৪ সালে ‘দ্য হিরো’ সিনেমা দিয়ে বলিউডে ডেবিউ করেন। সেই থেকে দেশি গার্লের জার্নি শুরু। এখন তিনি যেমন বলিউডের প্রথম সারির নায়িকা ঠিক একইভাবে তিনি এখন হলিউডের জনপ্রিয় নায়িকা। বর্তমানে পপ সিঙ্গার নিক জোনাসের ঘরণী প্রিয়াঙ্কা।

Advertisement

সংসারের পাশাপাশি চুটিয়ে অভিনয় করছেন। এখন মার্কিন মুলুকের স্থায়ী বাসিন্দা অভিনেত্রী। সম্প্রতি অভিনেত্রী আমাজন প্রাইমের স্পাই সিরিজ ‘সিটাডেল’-এর শ্যুটিং নিয়ে বেশ ব্যস্ত আছেন। এছাড়া রুশো ব্রাদার্সের সঙ্গে মিসেস জোনাস অ্যাভেঞ্জার্সের শ্যুটিং করবেন বলে জানা গিয়েছে। প্রিয়াঙ্কাকে দেখা যাবে ‘ম্যাট্রিক্স ৪’ সিনেমাতে। কয়েকদিন আগেই প্রিয়াঙ্কা শেষ করেছেন তাঁর আপকামিং ছবি ‘টেক্সট ফর ইউ’র শুটিং। অভিনেত্রী শুধু অভিনয়ে নিজেকে সীমাবদ্ধ রাখেনি। গায়িকা, প্রযোজক আর লেখিকা হিসেবে তিনি বেশ খ্যাতি লাভ করেছেন।

প্রিয়াঙ্কা নিজের গুনের পাশাপাশি রুপ নিয়ে পেজ থ্রির শিরোনামে থাকেন। ফ্যাশানিস্তা প্রিয়াঙ্কা যেই পোশাক পড়ে র‍্যাম্প বা রাস্তায় পড়েন সেটাই পোশাকই পরেন, সেটাই ফ্যাশন হয়ে ওঠে। তাঁর প্রতিটা স্টাইল দেখার মতো। অভিনেত্রীর ড্রেস সেন্স অনেক অনুরাগীদের অনুপ্রাণিত করে। তবে মাঝে মাঝে অভিনেত্রীর ড্রেসের জন্য নানান ভাবে ট্রোল্ড হতে হয়েছে। তবে সেসব তোয়াক্কা করেন না অভিনেত্রী নিজের মতো থাকতে ভালোবাসেন অভিনেত্রী।

Advertisement

এবার প্রিয়াঙ্কার ফ্যান সাইট থেকে অভিনেত্রীর একটি ছবি বেশ ভাইরাল পায়৷ অভিনেত্রীর একটি লাল লাল জ্যাকেটের স্বয়ং মা কালীর ছবি। হ্যাঁ এই ছবিতে তাই দেখা যাচ্ছে। গ্লোবাল আইকনের ড্রেসের পিছনে মা কালীর মোটিফ ডিজাইন করা। অভিনেত্রী এই অভিনব লাল ডিজাইন করা জ্যাকেট আর শর্ট স্কার্ট ফিশনেট স্টকিং আর পায়ের হিলেও নানান রঙের কাজ।বস্বামীর নিক জোনাসের হাত ধরে হেঁটে চলেছেন৷ নিকের পরণে আছে কালো টিশার্ট আর আর গোলাপি প্যান্ট, সাদা স্নিকার্স জুতো। আর পিছন থেকে কোনো ক্যমেরাম্যান এই সুন্দর মুহূর্তটি লেন্সবন্দী করেছেন। অন্যদিকে এই জনপ্রিয় দম্পতির জন্য অপেক্ষা করছে হলুদ কালো ট্যাক্সি। এই ছবি এখন ভাইরাল সোশ্যাল দুনিয়াতে।

Related Articles

Back to top button