চোখের ইশারায় রাতারাতি তারকা হয়েছেন, এবার এমন ফটোশুট করলেন, ছবি দেখে ভক্তরা বলছেন OMG

Advertisement

Advertisement

প্রিয়া প্রকাশ ভারিয়ার তার ভক্তদের মাঝে উইঙ্ক গার্ল নামেই পরিচিত। তিনি এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তার ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তেলেগু ও মালায়ালাম ছবিতে কাজ করতে দেখা যায় তাকে। গানের রেকর্ডিংয়ের পাশাপাশি মডেলিং দুনিয়াতেও তার বেশ নামডাক। সম্প্রতি নিজের বোল্ড লুকের খাতিরেই চর্চার আলোয় প্রিয়া প্রকাশ ভারিয়ার।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় ভালোই সক্রিয় অভিনেত্রী। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি কিংবা ভিডিও শেয়ার করে নেন সোশ্যাল মিডিয়ার পাতায়। শুধুমাত্র পর্দার সামনেই নয় বাস্তবেও প্রিয়া প্রকাশ যে বেশ লাস্যময়ী, তা অবশ্য তার সাজগোজ দেখেই স্পষ্ট হয়। উল্লেখ্য, এই মুহূর্তে নিজের সাম্প্রতিক বোল্ড বিকিনি ফটোশুটের সূত্র ধরেই নজর কেড়েছেন সকলের। পাশাপাশি চর্চার আলোতেও উঠে এসেছেন প্রিয়া, যার ঝলক রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ছবির কমেন্টবক্সেই।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া সাদাকালো ঝলকে অভিনেত্রীকে একেবারে লাস্যময়ী রূপেই দেখা গিয়েছে। এদিন কালো বিকিনিতেই দেখা দিয়েছিলেন তিনি। পরেছিলেন কালো ট্রান্সপারেন্ট সোয়েট শার্টও। টোনড বডি শো-অফের পাশাপাশি নিয়েছিলেন নুড মেকাপও। কখনো বসে আবার কখনো দাঁড়িয়েই পোজ দিয়েছিলেন তিনি। এদিন একেবারে মেসি হেয়ারে ও লুকে আবেদন ছড়িয়েছেন অভিনেত্রী। বাড়িয়েছেন গোটা মিডিয়ামহলের তাপমাত্রাও। তার চোখে-মুখে বোল্ডনেসের ছাপ ছিল স্পষ্ট। অভিনেত্রী যে কোন বোল্ড ফটোশুটের সূত্র ধরেই এই বেশে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন, তা অবশ্য বুঝতে অসুবিধা হয়নি কারোরই। আপাতত, নিজের এই লাস্যময়ী ঝলক শেয়ার করে নিয়েই নেটনাগরিকদের একাংশের নজর কেড়েছেন প্রিয়া।

Advertisement

Recent Posts