বলিউডবিনোদন

এবার চোখ মেরে নয়, নতুন রুপে ছেলেদের মনে ঝড় তুললেন প্রিয়া প্রকাশ, তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

সম্প্রতি সাউথ ইন্ডিয়ান অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ার ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে প্রিয়াকে দেখা যাচ্ছে ‘চান্না মেরেয়া’ গানের লিরিক দেখে গুনগুন করে গানটি গাইতে। প্রিয়া এই ভিডিওটি শেয়ার করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায় সাইবার দুনিয়ায়। নেটিজেনরা প্রিয়ার গানের প্রশংসা করেন।

সম্প্রতি একটি বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন প্রিয়া। তাঁর পরনে ছিল ওয়াইন রেড শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও হালকা গয়না। সেখানে গিয়ে অন্যান্য মেয়েদের সাথে প্রিয়াও মাটিতে বসে পড়ে মেয়েলি আড্ডায় মগ্ন ছিলেন। এইসময় তাঁরা সবাই মিলে ‘চান্না মেরেয়া’ গানটি গাইতে শুরু করেন। প্রিয়া নিজের মোবাইলে লিরিক দেখে সবাইকে গাইডও করেন। সেই সময় এই ভিডিওটি শুট করা হয়। ভিডিওয় প্রিয়ার অনন্য সুন্দরী সাজের প্রশংসা করেছেন নেটিজেনরা। এমনকি তাঁরা অনেকেই জানতে চেয়েছেন প্রিয়া কবে বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয় করবেন। তবে প্রিয়া এই বিষয়ে কোনো মন্তব্য করেননি।

দক্ষিণী অভিনেত্রী প্রিয়া তাঁর প্রথম ডেবিউ ফিল্মে ‘স্টাইলিশ আই উইঙ্কিং’-এর মাধ্যমে বিখ্যাত হয়েছিলেন। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ভাইরাল হয়েছিল তাঁর ‘আই উইঙ্কিং’। সেই ফিল্মে তিনি একটি স্কুলের মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। প্রিয়ার সৌন্দর্য ও শক্তিশালী অভিনয়শৈলীর চর্চা দক্ষিণ ভারতের গন্ডি পেরিয়ে সমগ্র দেশে ছড়িয়ে পড়েছিল।

Tags

Related Articles

Back to top button