নিউজপলিটিক্সরাজ্য

এবার আর রথে চড়ে নয়, পায়ে হেঁটে কলকাতায় বিজেপির হয়ে ভোট চাইবেন নরেন্দ্র মোদি

আগামী ২৩ অথবা ২৪ এপ্রিল এই রোড শো হতে চলেছে কলকাতায়

×
Advertisement

এতদিন পর্যন্ত কথা ছিল রথে চড়ে প্রচার করবে নরেন্দ্র মোদি। কিন্তু এবারে সেই ঘটনা একেবারে পাল্টে যেতে চলেছে। কলকাতায় শক্তি প্রদর্শন করতে মরিয়া তৃণমূল-বিজেপি দুটি পক্ষ। কলকাতা এলাকার বিধানসভা নির্বাচনে এই কারণেই এবারে পুরোদমে ময়দানে অবতীর্ণ হতে চেয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Advertisement

দলীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, আগামী ২৩ অথবা ২৪ এপ্রিল তারিখে পরপর দুটি পদযাত্রা করতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। শেষ দুই দফা ২৬ এবং ২৯ তারিখে। এই কারণেই এই দুটি দফার প্রাক্কালে একেবারে কোমড় বেঁধে নেমেছেন প্রধানমন্ত্রী।

কলকাতার চৌরঙ্গী অথবা কলকাতা বন্দর এলাকায় এই পদযাত্রা অনুষ্ঠিত হতে পারে। এই এলাকাতে হবে বড় করে মোদীর জনসভা। ২৩ এবং ২৪ এই দুইদিন মোদীর জনসভা হবে। তারপর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পা মেলাবেন কলকাতার রাস্তায়। এতদিন পর্যন্ত সুরকার কথা মাথায় রেখে কোন প্রধানমন্ত্রীকে কোনদিন রোড শো এর ক্ষেত্রে দেখা যায় না। তবে এইবারে বাংলা বিধানসভায় একেবারে অন্যরকম দৃশ্য আমরা দেখতে পেতে চলেছি।

Advertisement

এবারের নির্বাচনে রয়েছে একদম সরাসরি আটটি দফা। এই কারণে, ভারতীয় জনতা পার্টি আরো বেশি জনসংযোগ করতে চাইছে। ভারতীয় জনতা পার্টির বড় বড় নেতারা বারংবার বাংলায় আসতে পারছেন। অমিত শাহু থেকে শুরু করে বহু নেতা এর আগেও বাংলা এসেছেন। আর এবারে আসতে চলেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Related Articles

Back to top button