বলিউড

বিদ্যা বালানের বেবি বাম্প স্পষ্ট, মজার মেজাজে ‘উ লা লা’ গানে নাচলেন নায়িকা (VIDEO)

Advertisement

Advertisement

বিদ্যা বালন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী। বাংলা ইন্ডাস্ট্রির হাত ধরেই নিজের কেরিয়ার শুরু করেছিলেন তিনি। ১৯৯৫ সাল থেকেই এই অভিনয় দুনিয়ার সদস্য বিদ্যা বালন। ঐ সালেই ‘হাম পাঁচ’ ছবির সূত্র ধরেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। তবে পরে পড়াশোনায় মনমাফিক ফল করতে না পারায় অভিনেত্রী হবেন বলে ঠিক করে নেন তিনি। ২০০৩’এ ‘ভালো থেকো’ ছবির হাত ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটে তার। এরপর ২০০৫’এ জনপ্রিয় হিন্দি ছবি ‘পরিণীতা’য় অভিনয়ের সুযোগ পান তিনি। আর তারপর বলাই বাহুল্য আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট ছবি উপহার দিয়ে গিয়েছেন নিজের অগণিত ভক্তদের। তবে বর্তমানে খুব বেছে বেছে ছবিতে অভিনয় করেন তিনি। এখন পর্দায় একটু ছক ভাঙা চরিত্রেই দেখা মেলে তার।

Advertisement

খুব সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজিত ‘পিঙ্ক ভিলা স্টাইল আইকন এডিশন ২’এর রেড কার্পেটে দেখা মিলেছে তার। অন্যান্য সমস্ত বলি তারকাদের পাশাপাশি নজর কেড়েছিলেন তিনিও। তবে অভিনেত্রীর এদিনের লুক দেখে একাংশ মনে করেছেন তিনি পাপারাজিৎদের সামনে নিজের বেবি বাম্প আড়াল করার চেষ্টা করেছেন। উল্লেখ্য, এদিন রেড কার্পেটে এসে পাপারাজিৎদের সামনে পোজ দেওয়ার সময় নিজের অভিনীত ‘ডার্টি পিকচার’এর গান ‘উ-লা-লা’র তালে মজার ছলে কোমরও দুলিয়েছিলেন তিনি। আর সেই ঝলক নেটনাগরিকদের একাংশের মাঝে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় নেয়নি।

Advertisement
Advertisement

এদিন পিঙ্ক ভিলার ইভেন্টে রেড কার্পেটে ছাই ও কালো রঙের ডিজাইনার গাউনে ছিলেন তিনি। গোটা গাউনে ছিল এমব্রয়ডারির কাজ। বাঁধা চুলে নুড মেকাপ নিয়েছিলেন তিনি। মানানসই মূল্যবান হীরের কানের দুলও ছিল তার কানে। হাই হিলে ডিপ নেক লাইন কাটিং এই পোশাকে অভিনেত্রীর বক্ষ বিভাজিকা ছিল দৃশ্যমান। এদিন তাকে দেখে একাংশের মত, তিনি নিজের বেবি বাম্প ঢাকতেই এই পোশাক পরেছিলেন এদিন। তবে এই প্রসঙ্গে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি তিনি। উল্লেখ্য, ইভেন্টে পৌঁছে পাপারাজিৎদের সামনে পোজ দেওয়ার সময় উ-লা-লা’র তালে নাচ্ছিলেন তিনি। গোটা ব্যাপারটাই যে অভিনেত্রী মজার ছলে করেছিলেন, তা বলাই বাহুল্য।