মিউজিক

খেসারি লাল এবং স্মৃতি সিনহার এই ভাইরাল ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে (Watch Video)

Advertisement

Advertisement

সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভোজপুরি গান ভীষণরকম ভাইরাল হয়েছে। এই গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় জুটিকে। ভাইরাল হওয়া গানে স্মৃতি সিনহা ও কেশরী লাল যাদবকে দেখা গিয়েছে। এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ছড়িয়েছে, তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যার ভিউজ এই মুহূর্তে লাখে কথা বলছে।

Advertisement

স্মৃতি সিনহা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, প্রথম সারির অভিনেত্রী। তিনি ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের মাঝে। ভোজপুরি হিট গান ‘খেলাওয়ানা উপাস পারে হো’র তালেই পর্দায় কেশরী লাল যাদবের সাথে চূড়ান্ত রোমান্টিক হয়েছিলেন অভিনেত্রী। ক্যামেরার সামনেই বন্ধ ঘরে একে অপরের ঘনিষ্ঠ হয়েছিলেন তারা। এই গানের দৃশ্য চুরান্ত ঘনিষ্ঠ হতে দেখা গিয়েছিল তাদের। উল্লেখ্য গানের সাথেই পর্দায় উষ্ণতা ছড়িয়েছেন এই অনস্ক্রিন তারকা জুটি। আর তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য যে দর্শকরাও বেশ তাড়িয়ে তাড়িয়েই উপভোগ করেছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যেই দেখা মিলেছে তাদের, তা গানের গোটা ভিডিওটি দেখলেই স্পষ্ট হবে।

Advertisement

সম্প্রতি এই ভোজপুরি গানের জনপ্রিয় ভিডিওটি ‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে ৫ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে। ইতিমধ্যেই সেই ভিডিও পৌঁছে গিয়েছে ৫৮ লাখেরও বেশি মানুষের কাছে। উল্লেখ্য গানটি গেয়েছিলেন ইন্দু সোনালী। সম্প্রতি ভাইরাল হওয়া এই ভোজপুরি গানের ভিডিওটির সূত্র ধরেই নেটনাগরিকদের পাশাপাশি সমগ্র ভোজপুরি দর্শকদের মাঝে পুনরায় চর্চিত হয়েছেন এই অনস্ক্রিন হিট তারকা জুটি। রইল সেই ভিডিওই, দেখে নিন।

Advertisement