সিঁথিতে সিঁদুর, গলায় মঙ্গলসূত্র! নববধূর সাজে ইয়ামি গৌতম, রইল সমস্ত ছবি

Advertisement

Advertisement

একদিকে করোনা আবহ অন্যদিকে দেশের নানান প্রান্তে লকডাউন। এর মাঝেই বলিউডে বাজলো বিয়ের সানাই। চুপি চুপি সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী ইয়ামি গৌতম। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন ইয়ামি গৌতম। সোশ্যাল মিডিয়াতে নিজেই সুখবর দিয়েছেন অভিনেত্রী।

Advertisement

বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম গত শুক্রবার  সব সবেই বিয়ে সেরে নতুন সংসারে মন দিয়েছেন। করোনার জন্য সেভাবে এই বিয়েতে কেউই উপস্থিত ছিলেননা। দুই পরিবার আর ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ে করেন। তবে তিনি বিয়ের বিভিন্ন অনুষ্ঠানের ছবি সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সাথে শেয়ার করেছেন। তাঁর এক একটা ছবি ভেসে আসছে সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

আর প্রতিটি ছবিতে সুন্দরী নববধূর সাজে ধরা দিয়েছেন সনম রে নায়িকা। বিয়ের দিন টুকটুকে লাল বেনারসি সাথে মানানসই গয়না পড়ে সুন্দর করে সেজে আদিত্য ধরের সাথে বিয়ের পিঁড়িতে বসেন। অন্যদিকে আদিত্যকে দেখা গিয়েছে সাদা শেরওয়ানি ও মাথায় পাগড়ি পরে। দুজনের মালাবদলের ছবি ভাইরাল হয়। প্রি ওয়েডিং সেরিমনি, হলদি সেরিমনি , বিয়ে ও বিয়ের পরবর্তী ছবি শেয়ার করেছেন৷ সুন্দরী ইয়ামি প্রতিটি ছবিতে অপরুপ সুন্দরী দেখতে লাগছে৷

Advertisement

একটি ছবিতে ইয়ামি লাল রঙের বেনারসি শাড়ি পরেছেন৷ তাঁর সঙ্গে ভারী গয়না পরেছেন৷ সাথে তাঁর সিঁথি ভর্তি রাঙা সিঁদুর রয়েছে পাশাপাশি গলায় সুন্দর ছোট মঙ্গলসূত্র। ক্যপশানে লিখেছেন, “চলুন বসন্ত মরশুমের স্বাগত করেছেন”।

আরও একটি ছবিতে ইয়ামি সবুজ ট্রাডিশনাল শাড়ি, হাতে লাল চূড়া, সিঁথিতে চওড়া সিঁদুর আর কানে লম্বা ঝোলা সোনার দুল পরে ধরা দিয়েছেন ইয়ামি আর গৌতম ক্যাজুয়াল লুকে ছিলেন। 

মেহেন্দি অনু্ষ্ঠানে বোন সুরুলি গৌতমের সঙ্গে ইয়ামির ছবি ও প্রকাশ্যে এসেছে। ইয়ামির পরনে ছিল হলুদ রঙের গর্জাস সালোয়ার কুর্তা আর সুরুলির পরনে লাল সালোয়ার কামিজ। 

ইয়ামি নিজের প্রি ওয়েডিং হোক কিংবা বিয়ের নানান অনুষ্ঠানে তিনি লালেই সেজেছিলেন৷ লাল রঙ ছোঁয়া সর্বত্র বিরাজমান। আসলে বিবাহিত চিরাচরিত রঙ হল লাল৷ তিনি পাহাড়ি কন্যা হলেও পঞ্জাবি কায়দায় সুহাগ চূড়া পড়েছেন৷ ইয়ামির এই সমস্ত ছবি প্রকাশ্যে আসতে সমস্ত বন্ধুবান্ধব আর অনুরাগীরা শুভেচ্ছা জানিয়েছেন।

Recent Posts