বাংলা সিরিয়াল

Pratik-Sonamoni: এবার বড়পর্দায় শঙ্খ-মোহর, অনস্ক্রিন রসায়নে মজবেন ভক্তরা

Advertisement

Advertisement

স্টার জলসা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ছিল ‘মোহর’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করতেন সোনামণি সাহা (মোহর) ও প্রতিক সেন (শঙ্খ)। পর্দায় তাদের রসায়ন শুরু থেকেই নজর কেড়েছিল সমগ্র টেলিভিশন দর্শকদের। টেলিভিশনের পর্দায় এই ধারাবাহিক ইতি টেনেছে ইতিমধ্যেই। এই মুহূর্তে স্টার জলসারই দুই ভিন্ন নতুন ধারাবাহিকে দেখা মিলছে এই দুই তারকার।

Advertisement

‘সাহেবের চিঠি’তে সাহেবের ভূমিকায় দেখা যাচ্ছে প্রতীক সেনকে। এই ধারাবাহিকে দেবচন্দ্রিমা সিংহ রায়ের সাথে জুটি বেঁধেছেন অভিনেতা। অন্যদিকে সোনামণি সাহাকে স্টার জলসারই অন্য এক ধারাবাহিক ‘এক্কা দোক্কা’য় সপ্তর্ষি মৌলিকের বিপরীতে দেখা যাচ্ছে। উল্লেখ্য আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন, প্রতিক সেনের সাথে তার কোন প্রতিদ্বন্দ্বিতা কিংবা প্রতিযোগিতা নেই। তারা একই চ্যানেলের হয়ে দুই ভিন্ন ধারাবাহিকে কাজ করছেন। আর এক্ষেত্রে অভিনেত্রীর মতে, প্রতিদ্বন্দ্বীতার কোনো প্রশ্নই উঠছে না।

Advertisement

খবর মিলেছে, খুব শীঘ্রই বড়পর্দায় একসাথে জুটি হিসেবে কাজ করতে চলেছেন ছোটপর্দার শঙ্খ ও মোহর। তবে এ খবর নতুন নয়। এর আগেও প্রযোজক রানান সরকার তাদের নিয়ে একসাথে কাজ করার কথা জানিয়েছিলেন মিডিয়াতে। আর সম্প্রতি নিজের ফেসবুক পোস্টের মাধ্যমে আবারো সেই আভাসই দিয়েছেন সমগ্র দর্শকমহলকে। প্রযোজকের এই ফেসবুক পোস্ট নজর এড়ায়নি তার ভক্তদের, যা এই মুহূর্তে রীতিমত শোরগোল ফেলেছে, নেটদুনিয়ায়।

Advertisement

সম্প্রতি এই প্রসঙ্গে এক নামজাদা সংবাদমাধ্যমকে সোনামণি সাহা জানিয়েছেন, তাদের একসাথে ছবি করার পরিকল্পনা ছিল আগে থেকেই। রানাদা অর্থাৎ ছবির প্রযোজক সম্প্রতি সে কথাই জানিয়েছিলেন সকলকে। পাশাপাশি অভিনেত্রীর কথা অনুযায়ী এখনো পর্যন্ত সেই ছবির শুটিং শুরু হয়নি। শুটিং শুরু হলে সেকথা জানানো হবে বলেই জানিয়েছেন তিনি। আপাতত, পুনরায় তাদের একসাথে পর্দায় দেখা যেতে চলেছে, এই খবরেই খুশি এই অনস্ক্রিন তারকা জুটির অনুরাগীরা।

Recent Posts