×
বিনোদনবাংলা সিরিয়াল

Prantik-Ankita: বন্ধুত্ব থেকে প্রেম, গোপনে বিয়ে সারলেন প্রান্তিক-অঙ্কিতা

Advertisement

মিডিয়ার চোখে ধুলো দিয়েই গোপনে বিয়ে সেরেছেন এই তারকা জুটি। মিডিয়া কেন ইন্ডাস্ট্রির লোকেরাও টের পাইনি ঘুণাক্ষরেও। ১০ বছরের প্রেম। তবে একে অপরের সাথে জীবন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন মাত্র ১০ দিনের মধ্যেই। যেমন ভাবা তেমন কাজ। হাতের কাছে যা পেয়েছেন তা নিয়েই চলে গিয়েছিলেন পাহাড়ে। পাহাড়কে সাক্ষী রেখেই হল সিঁদুরদান। নিজের ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের সাথে নিয়ে জানুয়ারিতেই সেরেছেন বিয়ে। এবার জানানোর পালা। জানানোর সাথে সাথেই শোরগোল মিডিয়াতে। সবাইকে অবাক করেই মজা নিচ্ছে এই তারকা জুটি।

Advertisement

সম্প্রতি আনন্দবাজার অনলাইনের তরফ থেকে যোগাযোগ করা হয়েছিল অঙ্কিতা চক্রবর্তীর সাথে। নিজেদের বিয়ের প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, তারা তাদের এই বিশেষ দিনটিকে একেবারে নিজের মতো করে কাটাতে চেয়েছিলেন। অতিরিক্ত জাঁকজমক কিংবা লোকের সমাগম চাননি তারা। তারা বিয়ে করছেন, এই অনুভূতিটা যাতে তাদের ঘিরেই থাকে সেটাই চেয়েছিলেন তারা। তাদের বিয়ের আসরে কোন অবাঞ্ছিত হই-হট্টগোল চাননি এই তারকা জুটি। তাই এমন চুপিসাড়েই বিয়ে সেরেছেন অঙ্কিতা-প্রান্তিক।

Advertisement

তাদের সম্পর্কটা একেবারেই নির্ভেজাল বন্ধুত্ব দিয়ে শুরু হয়েছিল, সেখানে প্রেমের চিহ্নমাত্র ছিলনা। বন্ধুত্ব থেকে হঠাৎই প্রেম। সম্পর্কটা ১০ বছরের হলেও, ১০ দিনের মধ্যেই নিজেদের বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। কখনো আড্ডার আসর বসতো প্রান্তিকের বাড়িতে, আবার কখনো সবান্ধবে আড্ডা হতো অঙ্কিতার বাড়িতেই। এমন অনেক রাত গিয়েছে, তারা একে অপরের বাড়িতেই কাটিয়ে দিয়েছেন। যখন বুঝতে পারলেন তাদের সম্পর্কটা অন্যদিকে মোড় নিয়েছে, তখন একেবারেই সময় নষ্ট করতে রাজি ছিলেন না তারা। ব্যাগপত্র গুছিয়েই পাড়ি দিয়েছিলেন পাহাড়ে।

নিজেদের ঘনিষ্ঠ ১৮ জন বন্ধুবান্ধবকে নিয়ে আচমকাই চলে গিয়েছিলেন সিকিমের ওল্ড হোমস্টেক মনেস্ট্রিতে। সেখানেই একটি হোমস্টে নিজেদের বিয়ের সমস্ত রীতিনীতি সম্পন্ন করেছেন তারা। বিয়ের সময় সেই জায়গাটা নিজেদের মত করেই সাজিয়ে নিয়েছিলেন তারা। তবে এই ঘটনায় তাদের বাড়ির লোকেরা যে বেশ অসন্তুষ্ট, তা বলাই বাহুল্য। বিশেষ করে অঙ্কিতার বাবা এই ঘটনায় বেশ মনোক্ষুন্ন হয়েছেন। আসলে অভিনেত্রী তার বাবার একমাত্র মেয়ে। তিনি চেয়েছিলেন নিজের মেয়ের বিয়ে ধুমধাম করে দিতে। কিন্তু এই আশায় জল ঢেলে দিয়েছে তার মেয়েই।

এখন ধীরে ধীরে সকলকেই জানিয়েছেন নিজেদের বিয়ের কথা। অভিনেত্রীর কথায় এখন বাড়িতে তাদের বিয়ে উপলক্ষে ছোটখাটো আনন্দে লেগেই থাকবে। একটা গোটা বছর পার করে তবেই পরিবার, আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবদের পাশাপাশি গোটা ইন্ডাস্ট্রির মানুষকে এক ছাদের তলায় নিয়েই উদযাপন করবেন তারা। এখনই কোন বড়োসড়ো পার্টি রাখছেন না এই তারকা জুটি, তা অবশ্য অভিনেত্রীর কথা থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে।

এখন নিজেরাই নিজেদের মতো করে সংসারটাকে গুছিয়ে নিচ্ছেন অঙ্কিতা-প্রান্তিক। বর্তমানে নিজেরাই নিজেদের বাড়ির কাজ আলাদা আলাদাভাবে সারছেন তারা। এখন দুজনেই নিজেদের মতো করে ব্যস্ত রয়েছেন, তা অভিনেত্রী স্পষ্ট জানিয়েছেন। তবে এই ব্যস্ততার মাঝেও দুই বাড়ির সংসার সামনে নিচ্ছেন অভিনেত্রী। পাশাপাশি করছেন একে অপরের জন্য প্রতীক্ষাও। এটাই অভিনেত্রীর কাছে প্রেম। নিজেদের বিয়ের বেশ কিছু ঝলক সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাতাতে নিজেরাই শেয়ার করে নিয়েছেন তারা। এই মুহূর্তে নেটদুনিয়ার সেনসেশন সেই সমস্ত ছবিগুলি।

Related Articles

Back to top button