বাংলা সিরিয়ালবিনোদন

ভোটের প্রচারে বেরিয়ে জনজোয়ারে ভাসলেন অভিনেত্রী প্রমিতা, পেলেন মানুষের ভালোবাসা

×
Advertisement

চলতি বছরের 14ই ফেব্রুয়ারি হয়েছে অভিনেত্রী প্রমিতা চক্রবর্তী (Pramita Chakraborty) ও অভিনেতা রুদ্রজিৎ (Rudrajit)-এর আইনি বিয়ে এবং এনগেজমেন্ট। কিন্তু তার আগে একই দিনে ‘ফেয়ারি টেল ‘ স্টাইলে ফটোশুট করেছেন রুদ্রজিৎ-প্রমিতা। পুরুলিয়ার একটি বিশেষ জায়গায় হয়েছে এই ফটোশুট। এই ফটোশুটে প্রমিতার পরনে ছিল পিচ রঙের গাউন ও রুদ্রজিৎ-এর পরনে ছিল ডার্ক চকোলেট রঙের থ্রি-পিস সুট। রুদ্রজিৎ জানিয়েছেন, এই দিনটি তাঁর কাছে গুরুত্বপূর্ণ। স্বামী-স্ত্রীর সম্পর্কে আবদ্ধ হওয়ার জন্য তাঁরা বহুদিন ধরে অপেক্ষা করেছেন বলে জানান তিনি। তাঁদের ‘ফেয়ারি টেল’ ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 13 ই ফেব্রুয়ারি রুদ্রজিৎ-প্রমিতার প্রি-ওয়েডিং ডান্স ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। খোলা মাঠে পড়ন্ত সূর্যের আলোয় রুদ্রজিৎ-প্রমিতার রোম‍্যান্টিক ‘সুরজ হুয়া মধ্যম’ ডান্স নেটিজেনদের নজর কেড়েছে। নেটিজেনরা অনেকেই রুদ্রজিৎ-প্রমিতাকে আগামী জীবনের শুভেচ্ছা জানিয়েছেন। ইতিমধ্যে রুদ্রজিৎ ও প্রমিতা ভ‍্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে একটি ভার্চুয়াল সেলফি কনটেস্টের আয়োজন করেছেন। প্রথম তিন বিজেতা পাবেন রুদ্রজিৎ-প্রমিতার বিয়ে দেখার সুযোগ। কিছুদিন আগে রুদ্রজিৎ ও প্রমিতা নিজেদের কয়েকটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিগুলি বিখ্যাত গয়না প্রস্তুতকারক সংস্থা অঞ্জলি জুয়েলার্স-এর একটি ফটোশুটের। রুদ্রজিৎ-প্রমিতার এনগেজমেন্ট রিং ও পোশাক স্পনসর করেছে অঞ্জলি জুয়েলার্স। এই ফটোশুটটি হয়েছে অঞ্জলি মলে। প্রমিতা ছবিগুলি শেয়ার করে অঞ্জলি জুয়েলার্স এবং অঞ্জলি মলকে ধন্যবাদ জানিয়েছেন। ছবিগুলিতে রুদ্রজিৎ-এর পরনে রয়েছে সানসেট অরেঞ্জ এবং অফহোয়াইট কম্বিনেশনের শেরওয়ানি এবং গোল্ডেন রঙের চোস্ত। প্রমিতার পরনে রয়েছে পিচ রঙের লেহেঙ্গা-চোলি। কিছুদিন আগেই রুদ্রজিৎ-প্রমিতাকে একটি রুফটপ রেস্তোরাঁয় একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। কখনও তাঁদের দেখা যাচ্ছে ফেয়ারি টেল কাপল হিসাবে ‘প্রি-ওয়েডিং’ ফটোশুট করতে। ‘প্রি-ওয়েডিং’ ফটোশুটে সিঁদুরে রাঙা প্রমিতার মানভঞ্জন করতে দেখা যাচ্ছে রুদ্রজিৎকে। প্রমিতা ও রুদ্রজিৎ-এর ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। নেটিজেনদের কাছে প্রশংসনীয় হয়েছে প্রমিতা-রুদ্রজিৎ-এর সম্পর্কের রসায়ন।

Advertisement

বেলগাছিয়ার মেয়ে প্রমিতার সঙ্গে বিয়ে হতে চলেছে পুরুলিয়ার ছেলে অভিনেতা রুদ্রজিৎ মুখার্জির। জনপ্রিয় সিরিয়াল ‘সাত ভাই চম্পা’র সেট থেকে পরিচয় হয়েছিল প্রমিতা ও রুদ্রজিৎ-এর। ক্রমশ তা রূপান্তরিত হয় প্রেমে। গত বছর পুজোর সময় প্রমিতা ও রুদ্রজিৎ-এর পরিবার একসঙ্গেই রুদ্রজিৎ-এর দেশের বাড়ি পুরুলিয়ায় পুজো কাটিয়েছেন। একইসঙ্গে পুরুলিয়ায় একটি রিসর্ট বুকিং করেছিলেন তাঁরা। সেখানেই ভ‍্যালেন্টাইনস ডে-র দিন রুদ্রজিৎ ও প্রমিতার এনগেজমেন্ট ও রেজিস্ট্রি ম্যারেজের অনুষ্ঠান হয়েছে। অনুষ্ঠান হয়েছে খুব ঘরোয়া ভাবে। শুধুমাত্র দুজনের পরিবার ও ঘনিষ্ঠ কিছু আত্মীয় উপস্থিত ছিলেন অনুষ্ঠানে। পুজোর মধ্যেই পুরুলিয়ার নৈসর্গিক পরিবেশে প্রি-ওয়েডিং ফটোশুট করেছেন রুদ্র ও প্রমিতা। রুদ্র-র পছন্দের লাল শাড়ি ও সাবেকি গয়না পরে ফটোশুট করেন প্রমিতা। রুদ্রও প্রমিতার পোশাকের সঙ্গে মানানসই করে লাল পাঞ্জাবি পরেছিলেন ফটোশুটের সময়। করোনা পরিস্থিতি কেটে গেলে 2022 সালে সামাজিক অনুষ্ঠান করে বিয়ে করার ইচ্ছা আছে রুদ্র ও প্রমিতার।

টালিগঞ্জের করুণাময়ীতে ফ্ল্যাট কিনেছেন রুদ্রজিৎ। বিয়ের পর রুদ্র ও প্রমিতা সেখানেই পাতবেন তাঁদের সংসার। এই মুহূর্তে ‘জীবন সাথী’ ধারাবাহিকে ‘তূর্ণ’-এর চরিত্রে অভিনয় করছেন রুদ্রজিৎ। ‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকে প্রমিতা ‘ঝিনুক’-এর চরিত্রে অভিনয় করছিলেন। সদ্য শেষ হয়েছে ‘এখানে আকাশ নীল’। আপাতত প্রমিতা অপেক্ষা করছেন নতুন কাজ শুরু হওয়ার।

Advertisement

প্রমিতা অনেকদিন আগেই বলেছিলেন, তাঁর আদর্শ মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। ফলে এই বছর ভোটে প্রার্থী না হলেও প্রমিতাকে দেখা গেল তৃণমূল কংগ্রেসের হয়ে প্রচার করতে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে মহিষাদল র‍্যালির ছবি। হুডখোলা জিপে তৃণমূলের দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করলেন প্রমিতা। তাঁর এই ইভেন্টটি অর্গানাইজেশন করেছিল ‘ইভেন্ট ফ্রেম কলকাতা’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। এই মুহূর্তে তাঁদের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছেন প্রমিতা। প্রমিতার রোড শোয়ে জনজোয়ার দেখা গেছে। স্থানীয় মহিলারা তাঁদের প্রিয় অভিনেত্রীর গলায় গাঁদাফুলের মালা পরিয়ে দিয়েছিলেন। কয়েকজন মহিলা তাঁর সঙ্গে সেলফিও তুলেছেন।

Related Articles

Back to top button