বিনোদন

প্রদীপ পান্ডে এবং ইয়ামিনী সিং এর জমকালো পারফরম্যান্স, কিলার এক্সপ্রেশনে ঘায়েল পুরুষ ভক্তরা

Advertisement

Advertisement

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক সুপরিচিত সেলিব্রিটি তাদের চমৎকার এবং আকর্ষণীয় লুক দিয়ে দর্শকদের মুগ্ধ করতে থাকেন বারে নারে। অভিনয়শিল্পীদের আকর্ষণীয় অভিনয়ের ফলে ভোজপুরি চলচ্চিত্রর ব্যবসা বৃদ্ধি পাচ্ছে ক্রমাগত। যা বিপুল সংখ্যক দর্শককে আকৃষ্ট করছে। অসাধারণ গান এবং অভিনয় দক্ষতার সাথে একজন সুপরিচিত অভিনয়শিল্পী হলেন প্রদীপ পান্ডে।

Advertisement

ইন্টারনেট ভক্তরা প্রদীপ এবং ইয়ামিনি সিংয়ের নতুন গানের ভিডিও “পুওয়ারা হো জাইবু”তে তাদের আশ্চর্যজনক অভিনয়ে পাগল হয়ে যাচ্ছেন। প্রদীপ পান্ডে এবং ইয়ামিনি সিং তাদের মন মুঘদকর পারফরম্যান্সের সাথে এই গানের একটি চমকপ্রদ উপস্থাপনা করেছিলেন। তারা সম্প্রতি প্রকাশিত গানের ফুট-ট্যাপিং বিটে নাচ করে ইন্টারনেটকে পাগল করে তুলেছিল।

Advertisement
Advertisement

প্রদীপ পান্ডে এবং ইয়ামিনি সিং একটি মনোমুগ্ধকর এবং চমৎকার নৃত্য পরিবেশনের জন্য জনপ্রিয় এবং তাদের সাম্প্রতিক পারফরম্যান্স আপনার হৃদয় কেড়ে নেওয়ার জন্য যথেষ্ট। কারণ এই জুটি সম্প্রতি প্রকাশিত ‘পুওয়ারা হো জাইবু’ গানে একটি চমৎকার পারফরম্যান্স দিয়েছে। আলোচিত এই ভিডিওতে তাদের সিজলিং রসায়ন নেটিজেনদের নজর কেড়েছেন এক লহমায়।

প্রদীপ পাণ্ডের সর্বশেষ চলচ্চিত্রের এই গানটি একটি ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্মে প্রকাশিত হয়েছিল এবং এটি ইন্টারনেটে প্রচুর মনোযোগ আকর্ষণ করেছে। গানটি এক দিনে ২৫ হাজারেরও বেশি বার দেখা হয়েছে এবং নেটিজেনরা অভিনেতার কাজ পছন্দ করেছেন ভীষন ভাবে। কমেন্ট বিভাগ ভালবাসা এবং প্রশংসায় ভরে গিয়েছিল।

Recent Posts